ঢাকায় মার্কিন দূতাবাসে নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা

ঢাকায় মার্কিন দূতাবাসে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

ঢাকায় মার্কিন দূতাবাস লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের ম্যানেজমেন্ট বিভাগে দক্ষ লোকবল খুঁজছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মেইনটেন্যান্স সুপারভাইজার (ডেপুটি)
পদসংখ্যা: নির্ধারিত নয়


যোগ্যতা: প্রার্থীদের এসএসসি/ সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। যেকোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল/ এইচভিএসি/ সিভিলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। বিল্ডিং মেইনটেন্যান্স, রিপেয়ার ও নির্মাণকাজে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে দুই বছর সুপারভাইজার পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কাজের জন্য বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ইংরেজি ও বাংলা ভাষা দক্ষতার পরীক্ষা নেওয়া হতে পারে।

চাকরির ধরন: স্থায়ী, সপ্তাহে ৪৫ ঘণ্টা অফিস করতে হবে।
বেতন: ৯০,০০০ টাকা। এ ছাড়া মার্কিন দূতাবাসের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীরা অনলাইনে ঢাকায় মার্কিন দূতাবাসের ওয়েবসাইটের ই লিংক থেকে নিয়োগসংক্রান্ত আরও বিস্তারিত তথ্য ও আবেদনপ্রক্রিয়া জেনে Apply To This Vacancy বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ৮ জানুয়ারি ২০২২।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website