ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ৪টি পদের বিপরীতে ৫ জনকে নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহীরা আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর।

পদে নাম : অধ্যাপক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ)

পদের সংখ্যা: ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি বা সমমান ডিগ্রি এবং পিএইচডি ডিগ্রি। প্রার্থীকে ১০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পদে নাম: সহযোগী অধ্যাপক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ)

পদের সংখ্যা: ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ও এমএসসি বা সমমান ডিগ্রি। প্রার্থীকে পিএইচডি ছাড়া ১২ বছরের অভিজ্ঞতা এবং পিএইচডি থাকলে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

পদের নাম: সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক

পদের সংখ্যা: ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত ‍বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা ৪ বছর মেয়াদী স্নাতক বা বিএসসি ইঞ্জিনিয়ারিং বা সমমান ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন স্কেল: ২৯,০০০-৬৩,৪১০ টাকা।

পদের নাম: সেকশন অফিসার

পদের সংখ্যা: ২টি

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত ‍বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা ৪ বছর মেয়াদী স্নাতক বা সমমান ডিগ্রিধারী হতে হবে।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহীরা www.duet.ac.bd এর মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ করে পূরণ করে রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর বরাবর পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য আগামী ২০ মে ২০২১ এবং সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ও সেকশন অফিসার পদের জন্য আগামী ৩২ মে- এর মধ্যে আবেদন করতে হবে।

বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য - dainik shiksha অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ - dainik shiksha ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে - dainik shiksha ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website