ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল পাল্টাপাল্টি ধাওয়া, গুলির শব্দ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল পাল্টাপাল্টি ধাওয়া, গুলির শব্দ

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়-সংলগ্ন এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীর এবং কার্জন হলের সামনে থেকে ছাত্রলীগের নেতাকর্মীর মিছিল নিয়ে জড়ো হলে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় গুলিবর্ষণের ঘটনাও ঘটেছে।

এ সময় উভয়পক্ষের নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টাধাওয়া করতে দেখা যায়। দুই দলের নেতাকর্মীদের হাতে লাঠি, হকিস্টিক, রডও দেখা যায়।

ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়ায় ছাত্রদল নেতাকর্মীরা হাইকোর্টের ভেতরে ঢুকে পড়ে। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে হাইকোর্টের সামনে অবস্থান নেয়। ওই এলাকায় তারা দফায় দফায় বিক্ষোভ মিছিল করে।

২৩ মে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে ছাত্রদলের ডাকা বিক্ষোভ কর্মসূচি ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল। আজ সকাল থেকেই ছাত্রদলকে প্রতিহত করার জন্য লাঠিসোঁটা হাতে পুরো ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের। এ সময় তাদের ছাত্রদলের বিরুদ্ধে উত্তপ্ত স্লোগান দিতেও শোনা যায়।

২৮ জুন থেকে ১৯ দিন স্কুল বন্ধ থাকবে - dainik shiksha ২৮ জুন থেকে ১৯ দিন স্কুল বন্ধ থাকবে আসেন দেখে যান, পদ্মা সেতু হয়েছে কিনা, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী - dainik shiksha আসেন দেখে যান, পদ্মা সেতু হয়েছে কিনা, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শ্রীলঙ্কায় সপ্তাহে তিনদিন স্কুল খোলা রাখার পরিকল্পনা - dainik shiksha শ্রীলঙ্কায় সপ্তাহে তিনদিন স্কুল খোলা রাখার পরিকল্পনা স্বপ্নের পদ্মা সেতুর টোল দিলেন প্রধানমন্ত্রী - dainik shiksha স্বপ্নের পদ্মা সেতুর টোল দিলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে জনস্রোত - dainik shiksha পদ্মা সেতুতে জনস্রোত বন্যায় কুলাউড়া-জুড়ীতে শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha বন্যায় কুলাউড়া-জুড়ীতে শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ please click here to view dainikshiksha website