ঢাবিতে সহকারী অধ্যাপক-প্রভাষক পদে চাকরির সুযোগ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ঢাবিতে সহকারী অধ্যাপক-প্রভাষক পদে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানটিতে সহকারী অধ্যাপক ও প্রভাষক নেওয়া হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: সহকারী অধ্যাপক


পদসংখ্যা: ১
যোগ্যতা: গণিত/ ফলিত গণিত বিষয়ে চার বছর মেয়াদি অনার্স ও ফলিত গণিত বিষয়ে মাস্টার্স ডিগ্রি পরীক্ষায় কমপক্ষে প্রথম শ্রেণি বা সিজিপিএ–৪.০০–এর মধ্যে ৩.৫০ অথবা কোনো বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে সমমানের ডিগ্রি। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম প্রথম বিভাগ অথবা জিপিএ–৫.০০–এর মধ্যে ৪.২৫ থাকতে হবে। কোনো বিশ্ববিদ্যালয়ে কমপক্ষে তিন বছরের শিক্ষাদান, গবেষণার অভিজ্ঞতাসহ তিনটি প্রকাশিত গবেষণা প্রবন্ধ থাকতে হবে।
বেতন স্কেল: ৩৫,৫০০–৬৭,০১০ টাকা

পদসংখ্যা: স্থায়ী ১ ও অস্থায়ী ১
যোগ্যতা: গণিত/ ফলিত গণিত বিষয়ে চার বছর মেয়াদি অনার্স ও ফলিত গণিত বিষয়ে মাস্টার্স ডিগ্রি পরীক্ষায় কমপক্ষে প্রথম শ্রেণি বা সিজিপিএ–৪.০০–এর মধ্যে ৩.৫০। এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় ন্যূনতম প্রথম বিভাগ অথবা জিপিএ–৫.০০–এর মধ্যে ৪.২৫ থাকতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

যেভাবে আবেদন
ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অনুকূলে ৭৫০ টাকা মূল্যের পে-অর্ডারসহ

আট কপি আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সনদ, প্রশংসাপত্র, মার্কসিট ও অভিজ্ঞতার সত্যায়িত প্রতিলিপি সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ৬ ডিসেম্বর ২০২১

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website