ঢাবির গেস্টরুমে শিক্ষার্থী অজ্ঞান, তদন্ত কমিটি গঠন - দৈনিকশিক্ষা

ঢাবির গেস্টরুমে শিক্ষার্থী অজ্ঞান, তদন্ত কমিটি গঠন

দৈনিক শিক্ষাডটকম, ঢাবি |

দৈনিক শিক্ষাডটকম, ঢাবি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হলের গেস্টরুমে (অতিথিকক্ষে) এক শিক্ষার্থীর অচেতন হওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে হল প্রশাসন। বুধবার তদন্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক এবং হলের হাউজ টিউটর অধ্যাপক মুহাম্মদ শাহ মিরানকে আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন পাবিলিক এডমিনিস্ট্রেশন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেন মোহাম্মদ আহসান, মোহাম্মাদ জাহাঙ্গীর হোসেন। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে রিপোর্ট দাখিলে জন্য বলা হয়। 

এ বিষয়ে হল প্রভোস্ট অধ্যাপক ড. আবদুল বাছির বলেন, বিষয়টি আমরা জানতে পেরেছি। কিন্তু ওই ছেলে এখনো লিখিত অভিযোগ দেয়নি। এছাড়া আমরা তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি। কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে হলের গেস্টরুমে ম্যানার শেখানোর নাম করে জেরা করার সময় নিয়ামুল ইসলাম নামের ওই শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়ে যায়। ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে গেস্টরুমে দীর্ঘসময় ধরে দাঁড় করিয়ে রাখেন ছাত্রলীগের নেতাকর্মীরা। একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে যাচ্ছিলেন ওই শিক্ষার্থী। পরে তাকে কক্ষে নিয়ে যাওয়া হয় এবং মাথায় পানি দেয় তার বন্ধুরা। এর আগে কয়েকবার গরমের কারণে তার খারাপ লাগার কথা জানালেও তাতে কর্ণপাত করেনি ছাত্রলীগের কর্মীরা। সিনিয়র ছাত্রলীগ কর্মীরা এসে ঘটনাটি যাতে বাইরে না যায় সেজন্য হাসপাতালে নিতে নিরুৎসাহিত করেন।

কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে - dainik shiksha কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে বিলেত সফরে শিক্ষামন্ত্রী - dainik shiksha বিলেত সফরে শিক্ষামন্ত্রী ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা - dainik shiksha ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন - dainik shiksha সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল - dainik shiksha ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে - dainik shiksha নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045900344848633