ঢাবির পদার্থ বিজ্ঞান বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ঢাবির পদার্থ বিজ্ঞান বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয় পদার্থ বিজ্ঞান বিভাগের ‘নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০২০’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ মার্চ) ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে এ নবীব বরণ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী বিশেষ অতিথি ছিলেন।

পদার্থ বিজ্ঞান বিভাগের ‘নবীন বরণ ও বিদায় সংবর্ধনা। ছবি ঢাবি প্রতিনিধি

বিভাগীয় অধ্যাপক ড. মো. কামরুল হাসান, অধ্যাপক ড. নওরীন আহসান এবং সহযোগী অধ্যাপক গোলাম দস্তগীর আল-কাদেরী ও ড. মো. দলিলুর রহমান অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

নবীন শিক্ষার্থীদের মধ্যে লাবনী কণ্ঠ ও ডি এম ফুয়াদ হাসান এবং বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে মোহতাছির বিল্লা ও নূজহাত নুয়েরী বক্তব্য রাখেন।

অধ্যাপক ড. নাসরীন আহমাদ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত ও বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সাফল্য কামনা করে বলেন, তোমরা দেশের মেধাবী শিক্ষার্থী। সাধারণ মানুষের টাকায় তোমরা এই বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছ। তাই তোমাদের কাছে পরিবার, সমাজ ও দেশের অনেক প্রত্যাশা রয়েছে।

নিষ্ঠা ও মনযোগের সাথে পড়াশুনা করে যোগ্য ও সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলে দেশের প্রতি যথাযথ দায়িত্ব পালনে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের ২য় পর্বে বিভাগীয় শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ - dainik shiksha প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ - dainik shiksha ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী - dainik shiksha এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় - dainik shiksha স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা - dainik shiksha ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক please click here to view dainikshiksha website