তাজমেরী ইসলামের মুক্তির দাবি জবির বিএনপিপন্থী শিক্ষকদের - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

তাজমেরী ইসলামের মুক্তির দাবি জবির বিএনপিপন্থী শিক্ষকদের

জবি প্রতিনিধি |

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সাবেক অধ্যাপক তাজমেরী এস ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থী শিক্ষকেরা।

ওই ঘটনার নিন্দা ও ক্ষোভ জানিয়ে আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই দাবি জানায় বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল।   

বিবৃতিতে বলা হয়, অধ্যাপক তাজমেরী এস ইসলামের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার করে তাঁকে নিঃশর্তভাবে মুক্তি দিতে হবে। একজন মহীয়সী নারীকে এ ধরনের হেনস্তা করা দেশের তথা সরকারের জন্য কল্যাণকর নয়।

নাশকতার একটি মামলায় গতকাল বৃহস্পতিবার অধ্যাপক তাজমেরীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website