তিন কেন্দ্রে টিকা পাবেন সাত কলেজের আড়াই লাখ শিক্ষার্থী - কলেজ - দৈনিকশিক্ষা

তিন কেন্দ্রে টিকা পাবেন সাত কলেজের আড়াই লাখ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজে আড়াই লাখ শিক্ষার্থীকে টিকা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। তিনিটি কলেজের অস্থায়ী কেন্দ্র স্থাপন করে শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। সাত কলেজের শিক্ষক শিক্ষার্থীদের সিনোফার্মের টিকা দেওয়া হবে। ইতোমধ্যে এ শিক্ষক শিক্ষার্থীদের জন্য টিকা ও প্রয়োজনীয় সহায়তা দেওয়া নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। তবে, এ শিক্ষার্থীরা কবে থেকে টিকা পাবেন তা জানানো হয়নি।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজ ও নটরডেম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের টিকা ও লজিস্টিক বরাদ্দ দিতে তেজগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্সকে গত ৭ অক্টোবর নির্দেশনা দেওয়া হয়েছে। তিনিটি কলেজের অস্থায়ীভাবে স্থাপিত কেন্দ্রে শিক্ষক শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে।

ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ ও সরকারি বাঙলা কলেজ কেন্দ্রে সাত কলেজের শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। ঢাকা কলেজ কেন্দ্রে ঢাকা কলেজ, কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজ ও শহীদ সোহরাওয়ার্দী কলেজের ছাত্রদের টিকা দেওয়া হবে। ইডেন মহিলা কলেজ কেন্দ্রে ইডেন মহিলা কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজের ছাত্রীদের টিকা দেওয়া হবে। আর সরকারি বাঙলা কলেজ কেন্দ্রে সরকারি তিতুমীর কলেও ও সরকারি বাঙলা কলেজের ছাত্র-ছাত্রীদের টিকা দেওয়া হবে। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

please click here to view dainikshiksha website