তিন ছাত্রী নিখোঁজ : চার শিক্ষককে সাত দিনের রিমান্ডে চায় পুলিশ - বিবিধ - দৈনিকশিক্ষা

তিন ছাত্রী নিখোঁজ : চার শিক্ষককে সাত দিনের রিমান্ডে চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক |

জামালপুরের ইসলামপুরে তিন মাদ্রাসাছাত্রী নিখোঁজের ঘটনায় করা মামলায় চার শিক্ষককে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। আজ বুধবার দুপুর ১২টার দিকে তাঁদের আদালতে পাঠানো হয়।

জামালপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া  বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিখোঁজ তিন ছাত্রীকে উদ্ধারে পু্লিশসহ বিভিন্ন সংস্থা কাজ করছে। বিভিন্ন জায়গার সিসিটিভির ফুটেজ দেখা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে তাদের উদ্ধার করা হবে।

আজ সকালে নিখোঁজ এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। ওই মামলায় মাদ্রাসার চার শিক্ষক ও অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক চার মাদ্রাসাশিক্ষককে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মাদ্রাসার পরিচালক মো. আসাদুজ্জামান, সহকারী শিক্ষক ইলিয়াস আহম্মেদ, রাবেয়া বেগম ও শুকরিয়া পারভীন। নিখোঁজ তিন ছাত্রীর সবাই উপজেলার গোয়ালেরচর দারুত তাক্কওয়া মহিলা মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। গত সোমবার ভোরে তারা ওই মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। এরপর সোমবার দিবাগত রাতে পুলিশ চার শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। গতকাল মঙ্গলবার সারা দিন তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়।

উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ - dainik shiksha প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ - dainik shiksha ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী - dainik shiksha এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় - dainik shiksha স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা - dainik shiksha ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক please click here to view dainikshiksha website