তৃতীয়বারের মতো নিয়োগ স্থগিত ইতনা মাধ্যমিক বিদ্যালয়ের - দৈনিকশিক্ষা

তৃতীয়বারের মতো নিয়োগ স্থগিত ইতনা মাধ্যমিক বিদ্যালয়ের

দৈনিক শিক্ষাডটকম, নড়াইল |

দৈনিক শিক্ষাডটকম, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষসহ চারটি পদের নিয়োগ পরীক্ষা তৃতীয়বারের মতো স্থগিত করা হয়েছে। 

শনিবার ইউএনওর মৌখিক নির্দেশে নিয়োগ স্থগিত হয়ে যায়। বারবার একই ঘটনা ঘটায় প্রতিষ্ঠানের প্রশাসনিক ও আর্থিক ক্ষতিসহ পাঠদান ব্যাহত হচ্ছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

জানা গেছে, শনিবার প্রতিষ্ঠানটির অধ্যক্ষ, ডিজিটাল ল্যাব সহকারী ও নৈশপ্রহরী পদে নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। এ জন্য প্রয়োজনীয় প্রক্রিয়াও সম্পন্ন করা হয়। তবে অজ্ঞাত কারণে নিয়োগ পরীক্ষা স্থগিত হয়ে যায়। ভারপ্রাপ্ত অধ্যক্ষ অনিন্দ্য কুমার সরকার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

অনিন্দ্য কুমার সরকার বলেন, শনিবার সকালে ইউএনও জহুরুল হক জেলা প্রশাসকের বরাত দিয়ে তাঁকে মোবাইল ফোনে নিয়োগ পরীক্ষা স্থগিতের নির্দেশ দেন। তিনি তাৎক্ষণিক এ খবর সংশ্লিষ্টদের জানিয়ে দিয়েছেন। একটি মহল জেলা প্রশাসক ও ইউএনওকে ভুল তথ্য দিয়ে বারবার নিয়োগ পরীক্ষা স্থগিত করাচ্ছে। অথচ প্রতিবার যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করতে আর্থিক খরচ হয়।

এ ছাড়া এসব পদে খণ্ডকালীন নিয়োগপ্রাপ্তদের জন্য মাসে প্রায় দেড় লাখ টাকা ব্যয় হচ্ছে জানিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ বলেন, অভিযোগের তদন্তসহ অন্য কাজে প্রতিষ্ঠানপ্রধানকে ব্যস্ত থাকতে হয়। অন্য পদগুলোয় জনবল না থাকায় শিক্ষার্থীদের পাঠদানসহ প্রশাসনিক ও একাডেমিক কাজ ব্যাহত হচ্ছে। তিনি প্রতিষ্ঠানের শিক্ষার উপযুক্ত পরিবেশ নিশ্চিত করার দাবি জানান।

এ ব্যাপারে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহুরুল হক বলেন, জেলা প্রশাসকের নির্দেশে প্রতিষ্ঠানটির নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0032708644866943