দক্ষিণ সুরমায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২০৬তম শাখা - দৈনিকশিক্ষা

দক্ষিণ সুরমায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২০৬তম শাখা

সিলেট প্রতিনিধি |

সিলেটের দক্ষিণ সুরমায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২০৬ তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সোমবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। ব্যাংকের সিলেট জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম আমজাদ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সাবেক চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহমেদ, জেনিথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. বেলাল উদ্দীন আহমেদ, এম আহমেদ টি অ্যান্ড ল্যান্ডস্-এর নির্বাহী পরিচালক হাসান চৌধুরী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি ফালাহ্ উদ্দিন আহমেদ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শাহ আলম, বন্ধু লাইব্রেরি এন্ড পাবালিকেশন্স্-এর স্বত্তাধিকারী মাহবুবুল আলম মিলন, চন্ডিপুল ব্যবসায়ী সমিতির সভাপতি সায়েম আহমেদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয়ের প্রক্টর ইসরাত ইবনে ইসমাইল, সানটেক এনার্জি লিমিটেডের পরিচালক আহমেদ জামি, সুইট মডেল মেডিসিন সপের স্বত্তাধিকারী ডাঃ মিফতাহুল হোসেন সুইট।

এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ ও তেতলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওলিউর রহমানসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। দক্ষিণ সুরমা শাখার ব্যবস্থাপক নুরুল আম্বিয়া চৌধুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ব্যাংকে কোনো প্রকার তারল্য সংকট নেই। আমানত- বিনিয়োগসহ সর্বক্ষেত্রে আমাদের ব্যাংক বর্তমানে সুদৃঢ় অবস্থানে রয়েছে। তিনি নির্ভয়ে সকলকে ব্যাংকিং করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সব ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035109519958496