দিনাজপুর শিক্ষা বোডের্র নতুন সচিবকে শুভেচ্ছা - দৈনিকশিক্ষা

দিনাজপুর শিক্ষা বোডের্র নতুন সচিবকে শুভেচ্ছা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নবনিযুক্ত সচিব প্রফেসর মো. দেলোয়ার হোসেন প্রধান যোগদান করায় তাকে শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল বুধবার দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানীর নেতৃত্বে কর্মচারীরা তাকে শুভেচ্চা জানান।

পরে কর্মচারীদের উদ্দেশে নবনিযুক্ত সচিব প্রফেসর মো. দেলোয়ার হোসেন প্রধান বলেন, আমাদের এই দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারী মিলে একটি পরিবার। এই পরিবারের মাধ্যমে আমরা বোর্ডের উন্নয়ন কাজে মিলেমিশে জনগণের সেবা করবো। আর এই সেবা দেয়ার জন্য একে অপরের সার্বিক সহযোগিতা প্রয়োজন। 

এ সময়ে উপস্থিত ছিলেন কলেজ পরিদর্শক মো. আবু সায়েম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. জহুরুল ইসলাম প্রামানিক, উপ-বিদ্যালয় পরিদর্শক মো. মাহমুদুর রহমান, সহকারী কলেজ পরিদর্শক মুহাম্মদ খায়রুল আলম, সেকশন অফিসার সৈয়দা সানজিদা তাবাসসুম (শম্পা), মো. মোতাহার হোসেন, মো. সবর আলী, মো. মমিনুর ইসলাম, মো. ওমর ফারুক, হিসাব সহকারী মিনারা পারভীন, মো. বেলাল উদ্দিন, সনদ লেখক শিরিন আক্তার শিমু, ইউনিয়নের সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, কোষাধক্ষ্য জাহাঙ্গীর আলম, ক্রীড়া সম্পাদক আব্দুর রফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0052928924560547