দুইশ’ টাকা চুরির অপবাদে ছাত্রীকে গাছে বেঁধে নির্যাতন - বিবিধ - দৈনিকশিক্ষা

দুইশ’ টাকা চুরির অপবাদে ছাত্রীকে গাছে বেঁধে নির্যাতন

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি |

জয়পুরহাটের ক্ষেতলালে দোকানের ক্যাশবাক্স থেকে মাত্র দুইশ’ টাকা চুরির অপবাদ দিয়ে আনিকা আক্তার (৯) নামের এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। ওই নির্যাতনের ভিডিও দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ঘটনার রাতেই অভিযুক্ত বেলী বেগমকে গ্রেফতার করেছে ক্ষেতলাল থানা পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে ক্ষেতলাল উপজেলার ধনতলা চৌমুহনী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত বেলী বেগম ধনতলা বাজার এলাকার আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। নির্যাতনের শিকার আনিকা আক্তার ধনতলা বাজার এলাকার আনিসুর রহমানের মেয়ে ও স্থানীয় সমান্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। 

জানা গেছে, উপজেলার চৌমুহনী ধনতলা বাজারের চা বিক্রেতা বেলী বেগম চা বিক্রি করছিলেন। এমন সময় ক্যাশ বাক্সে দুইশ’ টাকা না থাকার অভিযোগ এনে আনিকাকে বাজারের পাশে সজিনা গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। গাছে বাঁধা শিশুটি টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। এ সময় স্থানীয় একজন নির্যাতনের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। মুহূর্তেই তা ভাইরাল হয়। পরে পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নেয়। 

ছবি : ক্ষেতলাল প্রতিনিধি

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ নীরেন্দ্রনাথ মন্ডল দৈনিক শিক্ষাডটকমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত বেলী বেগমকে আটক ও ভিকটিম শিশুটিকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

please click here to view dainikshiksha website