দুই ছাত্রকে কুপিয়ে মোবাইল ফোন ছিনতাই, থানায় মামলা - দৈনিকশিক্ষা

দুই ছাত্রকে কুপিয়ে মোবাইল ফোন ছিনতাই, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক |

রংপুরের পার্কমোড়সংলগ্ন শামস ভিলা ছাত্রাবাসের দুই ছাত্রকে কুপিয়ে তাদের মোবাইল ছিনতাই করা হয়েছে। শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। এ সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী মাসুদ রানা ও পদার্থ বিজ্ঞান বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হুদাকে কুপিয়ে জখম করে তাদের মোবাইল ছিনতাই করা হয়। ঐ মেসের ছাত্ররা জানান, মাসুদ রানা ও নাজমুল হুদার চিত্কার শুনে এসে দেখি তারা আহত অবস্থায় পড়ে আছে। এরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানিয়ে অ্যাম্বুলেন্সের মাধ্যমে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, ছাত্র আহত হওয়ার ঘটনা শুনেছি। ছাত্ররা অ্যাম্বুলেন্স চাওয়ার পর পাঠিয়েছি। থানায় দুই জন আটকের কথা শুনেছি। আহত শিক্ষার্থী নাজমুল হুদা বলেন, খুব সকালে উঠে ডিপার্টমেন্টের অ্যাসাইনমেন্ট করে বন্ধুর রুমে যাওয়ার সময় মেসে অপরিচিত ব্যক্তিকে দেখতে পাই। এ সময় তার পরিচয় জানতে চাইতেই সে কাছে এসে গলায় ছুরি ধরে বলে তোর কাছে যা আছে দিয়ে দে।

আমার কাছে কিছু না পেয়ে জিম্মি করে পাশে এক রুমে নিয়ে যায়। এ সময় কয়েকজন এসে রুমে থাকা দুই জনকে কুপিয়ে ফোন নিয়ে পালিয়ে যায়। অন্য শিক্ষার্থী মাসুদ রানা বলেন, তারা আমাদের কাছে মোবাইল চাইতে থাকে। দিতে রাজি না হওয়ায় ছুরি ও বঁটি দিয়ে আঘাত করে। শামস ভিলা ছাত্রাবাসের মালিক শামসুজ্জামান বলেন, খবর পেয়ে মেসে গিয়ে খোঁজখবর নিয়েছি। ভবিষ্যতে এমন ঘটনা যেন না ঘটে এজন্য মেস মালিক সমিতির সঙ্গে কথা বলব। রংপুর তাজহাট থানার ওসি আখতারুজ্জামান বলেন, থানায় মামলা হয়েছে। আমরা এক জনকে গ্রেফতার করেছি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0038909912109375