দুই পদে নিয়োগ দেবে গোবিন্দপুর এ.জে.এস. ফাজিল ডিগ্রি মাদরাসা - দৈনিকশিক্ষা

দুই পদে নিয়োগ দেবে গোবিন্দপুর এ.জে.এস. ফাজিল ডিগ্রি মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

সর্বশেষ সরকারি ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের বিধিমোতাবেক গোবিন্দপুর এ.জে.এস. ফাজিল ডিগ্রি মাদরাসায় শূন্যপদে একজন উপাধ্যক্ষ ও একজন ইবতেদায়ি প্রধান নিয়োগ দেওয়া হবে। 

উপাধ্যক্ষ পদে ২০০০ টাকা এবং ইবতেদায়ি প্রধান পদে ১০০০ টাকার পোস্টাল অর্ডার (অফেরতযোগ্য), ছবি ও কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিষ্টাব্দ পর্যন্ত।

যোগাযোগ: -অধ্যক্ষ, গোবিন্দপুর এ.জে.এস. ফাজিল ডিগ্রি মাদরাসা, ডাকঘর-ফয়লাহাট, উপজেলা রামপাল, বাগেরহাট।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.012208938598633