দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা সমর্থন না করার প্রতিজ্ঞা ঘোর সমর্থকের - বিশ্বকাপ - দৈনিকশিক্ষা

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা সমর্থন না করার প্রতিজ্ঞা ঘোর সমর্থকের

কুড়িগ্রাম প্রতিনিধি |

বিশ্বকাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আবরে কাছে ২-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। প্রিয় দল হেরে যাওয়ায় অভিমানে ৩ কেজি দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা ফুটবল দল সমর্থন না করার প্রতিজ্ঞা করেছেন কুড়িগ্রাম শহরের ঘোর সমর্থক আসিফ (২৬)।

গতকাল মঙ্গলবার রাত ১০ টার দিকে শহরের সিএন্ডবি মোড় এলাকায় সবার সামনে দুধ দিয়ে গোসল করে এ প্রতিজ্ঞা করেন।

আসিফ কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিএন্ডবি মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। 

স্থানীয়রা জানান,গতকাল মঙ্গলবার পর্যন্ত আসিফ আর্জেন্টিনার এক কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ  ফুটবল এলেই প্রিয়দল আর্জেন্টিনার প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকা টাঙিয়ে, গায়ে জার্সি পরে এলাকা ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন। মঙ্গলবারও তার ব্যাতিক্রম ছিল না। আর্জেন্টিনার খেলা দেখতে প্রজেক্টরের সামনের সাড়িতে বসেছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয়দল হেরে যাওয়ায় আশাহত হয়ে সবার সামনে দলের প্রতি অনিহা প্রকাশ করেন। দুধ দিয়ে গোসল করে আজীবনের জন্য আর্জেন্টিনা সার্পোট করবেন না বলে প্রতিজ্ঞা করেছেন তিনি। 

এ ঘটনার দেড় মিনিটির একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে। ইতোমধ্যে আসিফকে নিয়ে এলাকায় ফুটবল প্রেমিদের মাঝে সমালোচনার ঝড় উঠেছে।

জানতে চাইলে আসিফ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আমার বোধ হওয়ার পর থেকে আর্জেন্টিনার সার্পোট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এতোদিনেও আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারেনি। বড় দলের সাপোর্টার হয়ে প্রতি বারেই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকবো আর কখনও আর্জেন্টিনার সাপোর্ট করবো না।

অন্য কোন দলের সাপোর্ট করবেন জানতে চাইলে তিনি আরও বলেন, অন্যদলের সার্পোট করার বিষয়ে এখনো সিদ্ধান্ত নেইনি। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝে শুনে সাপোর্ট হবে।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. লোবান হাসান বলেন, বিশ্বকাপ ফুটবল ঘিরে নানান দলের সমর্থক থাকতে পারে। তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোন অপ্রতিকর ঘটনা না ঘটে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0047719478607178