দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় শিক্ষককে হত্যার হুমকি - স্কুল - দৈনিকশিক্ষা

দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় শিক্ষককে হত্যার হুমকি

ফরিদপুর প্রতিনিধি |

ছোট ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার ঘটনায় দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় ওই দুর্বৃত্তরা এক স্কুলশিক্ষককে হত্যার হুমকি দিয়েছে। নিরাপত্তাহীনতায় ভোগা ওই শিক্ষক দুর্বৃত্তদের শাস্তি ও আইনি সহায়তা চেয়ে গত মঙ্গলবার রাতে স্থানীয় সাপ্তাহিক বোয়ালমারী বার্তা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন।

বোয়ালমারী পৌরসভার ৩নং ওয়ার্ডের কামারগ্রামের বাসিন্দা ও আলফাডাঙ্গা উপজেলার বানা এমএ মজিদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন সংবাদ সম্মেলনে বলেন, ঢাকার একটি কলেজে সম্মান শ্রেণিতে অধ্যয়নরত তার ছোট ভাই ছাত্রলীগ নেতা মইন শেখ (২৪) ও মইনের বন্ধু শিমুলকে (২৪) গত ৫ জুন দুপুরে দুর্বৃত্তরা বেধড়ক পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় তিনি (কামাল) কামারগ্রাম মৃধাপাড়ার মোক্তার হোসেন (৩৫), মনির হোসেন (৩৭), বিল্লাল মৃধা (২৪) ও মাহফুজুর রহমান হৃদয়কে (২০) আসামি করে ৬ জুন বোয়ালমারী থানায় মামলা করেন। এ ঘটনার পর মামলার আসামিরা তাকে (কামাল) হত্যার হুমকি দিয়েছে। আসামিরা বলেছে, মামলা তুলে না নিলে কামাল ও তার পরিবারকে বাঁচতে দেবে না।

কামাল হোসেন আরও অভিযোগ করেন, আসামিরা দুর্ধর্ষ সন্ত্রাসী এবং কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন কামাল হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ইব্রাহীম পাটোয়ারী সাংবাদিকদের বলেন, শিক্ষক কামাল হোসেনের দায়ের করা মামলার আসামিদের ধরতে অভিযান চালানো হয়েছে, কিন্তু আসামিরা পালিয়ে থাকায় ধরা সম্ভব হয়নি। অভিযান চলছে। পাশাপাশি মামলার তদন্ত কাজও চলছে।

৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু - dainik shiksha ৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! - dainik shiksha এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ - dainik shiksha বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! - dainik shiksha ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি - dainik shiksha নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ please click here to view dainikshiksha website