দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় শিক্ষককে হত্যার হুমকি - স্কুল - দৈনিকশিক্ষা

দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় শিক্ষককে হত্যার হুমকি

ফরিদপুর প্রতিনিধি |

ছোট ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার ঘটনায় দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় ওই দুর্বৃত্তরা এক স্কুলশিক্ষককে হত্যার হুমকি দিয়েছে। নিরাপত্তাহীনতায় ভোগা ওই শিক্ষক দুর্বৃত্তদের শাস্তি ও আইনি সহায়তা চেয়ে গত মঙ্গলবার রাতে স্থানীয় সাপ্তাহিক বোয়ালমারী বার্তা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন।

বোয়ালমারী পৌরসভার ৩নং ওয়ার্ডের কামারগ্রামের বাসিন্দা ও আলফাডাঙ্গা উপজেলার বানা এমএ মজিদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন সংবাদ সম্মেলনে বলেন, ঢাকার একটি কলেজে সম্মান শ্রেণিতে অধ্যয়নরত তার ছোট ভাই ছাত্রলীগ নেতা মইন শেখ (২৪) ও মইনের বন্ধু শিমুলকে (২৪) গত ৫ জুন দুপুরে দুর্বৃত্তরা বেধড়ক পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় তিনি (কামাল) কামারগ্রাম মৃধাপাড়ার মোক্তার হোসেন (৩৫), মনির হোসেন (৩৭), বিল্লাল মৃধা (২৪) ও মাহফুজুর রহমান হৃদয়কে (২০) আসামি করে ৬ জুন বোয়ালমারী থানায় মামলা করেন। এ ঘটনার পর মামলার আসামিরা তাকে (কামাল) হত্যার হুমকি দিয়েছে। আসামিরা বলেছে, মামলা তুলে না নিলে কামাল ও তার পরিবারকে বাঁচতে দেবে না।

কামাল হোসেন আরও অভিযোগ করেন, আসামিরা দুর্ধর্ষ সন্ত্রাসী এবং কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন কামাল হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ইব্রাহীম পাটোয়ারী সাংবাদিকদের বলেন, শিক্ষক কামাল হোসেনের দায়ের করা মামলার আসামিদের ধরতে অভিযান চালানো হয়েছে, কিন্তু আসামিরা পালিয়ে থাকায় ধরা সম্ভব হয়নি। অভিযান চলছে। পাশাপাশি মামলার তদন্ত কাজও চলছে।

সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ - dainik shiksha সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ - dainik shiksha অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা - dainik shiksha তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি - dainik shiksha করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি please click here to view dainikshiksha website