দেশে ৫ কোটিরও বেশি করোনা টিকা প্রয়োগ - দৈনিকশিক্ষা

দেশে ৫ কোটিরও বেশি করোনা টিকা প্রয়োগ

নিজস্ব প্রতিবেদক |

দেশে এ পর্যন্ত ৫ কোটি ৭ লাখ ৩২৮ ডোজ করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে। এরমধ্যে প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছেন ৩ কোটি ৩৬ লাখ ৬৬ হাজার ৫৮৫ জন এবং দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিয়েছেন ১ কোটি ৭০ লাখ ৩৩ হাজার ৭৪৩ জন।

শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

এর মধ্যে অ্যাস্ট্রাজেনেকার ভ্যাকসিন কোভিশিল্ড প্রয়োগ হয়েছে ১ কোটি ৩০ লাখ ৭ হাজার ১৬৭ ডোজ। ফাইজার-বায়োএনটেকের ভ্যাকসিন প্রয়োগ হয়েছে ১ লাখ ৪৬৫ ডোজ। চীনের সিনোফার্মের ভ্যাকসিন প্রয়োগ হয়েছে ৩ কোটি ২৩ লাখ ৭১ হাজার ৮৯৭ ডোজ। আর মডার্নার ভ্যাকসিন প্রয়োগ হয়েছে ৫১ লাখ ২০ হাজার ৭৯৯ ডোজ।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, আজ বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ৫ কোটি ১৭ লাখ ১ হাজার ৮৮৮ জন করোনা ভ্যাকসিনের জন্য নিবন্ধন করেছেন।

এরমধ্যে জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে ৪ কোটি ৯৫ লাখ ২৬ হাজার ৩৩৯ জন এবং পাসপোর্ট নম্বর দিয়ে ৬ লাখ ৪৫ হাজার ৫৪৯ জন নিবন্ধন করেছেন।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029079914093018