শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - দৈনিকশিক্ষা

শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

নিজস্ব প্রতিবেদক |

প্রিয় পাঠক, 

পেশাদার সাংবাদিক পরিচালিত শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকম পরিবারে যুক্ত হলো তথ্য মন্ত্রণালয়ের জাতীয় মিডিয়া তালিকাভুক্ত প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’। 

আপনাদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল দৈনিক শিক্ষাডটকমের একটি প্রিন্ট মিডিয়া। নামে ভিন্নতা থাকলেও ‘দৈনিক আমাদের বার্তা’ দৈনিক শিক্ষারই প্রিন্ট সংস্করণ। এক কথায় আপনাদের প্রত্যাশা পূরণ। শিক্ষা ছাড়াও বাড়তি থাকবে রাজনীতি, আইনআদালত, বাংকিংসহ অন্যান্য প্রতিবেদন ও সরকারি-বেসরকারি বিজ্ঞাপন। সরকারি বিধান অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তিসহ  সব ধরণের বিজ্ঞাপন দেয়ার সুযোগ রয়েছে। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশে রয়েছে বিশেষ ছাড়।  

পাঠক,

আপনারা অবশ্যই জেনে খুশী হবেন, কোনো শিল্প গ্রুপ বা রাজনৈতিক দলের অর্থায়নে এই পত্রিকাটি পরিচালিত হয় না। পুরোটাই পেশাদার সাংবাদিক কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত। তাই, কোনো শিল্প গ্রুপ বা রাজনৈতিক দলের স্বার্থ দেখার কোনো দায় বা তাগিদ থাকবে না আমাদের। স্বাধীন সাংবাদিকতার জন্য যেটা খুবই গুরুত্বপূর্ণ। যদিও বর্তমান সময়ে দেশে এমন পত্রিকার আকাল চলছে।

আপনারা গত ১২ বছরে জেনেছেন দৈনিক শিক্ষার রয়েছে বাংলাদেশের সর্ববৃহৎ আর্কাইভ। সেটা ব্যবহার হবে দৈনিক আমাদের বার্তার জন্যও।  

প্রিয় পাঠক,

দৈনিক ইত্তেফাক, দৈনিক সমকাল, দৈনিক আমাদের সময়সহ দেশ-বিদেশের অসংখ্য  বাংলা ও ইংরেজি পত্রিকায়  ৫০ বছর সাংবাদিকতা করার অভিজ্ঞতাসম্পন্ন আলমগীর হোসেন দৈনিক আমাদের বার্তার প্রধান সম্পাদক। 

প্রায় ২০ বছর বিভিন্ন ইংরেজি পত্রিকায় সাংবাদিকতা করার অভিজ্ঞতাসম্পন্ন ও একাধিক পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক সিদ্দিকুর রহমান খান ‘দৈনিক আমাদের বার্তার নির্বাহী সম্পাদক। গত কয়েক বছরে শিক্ষাক্ষেত্রে ইতিবাচক পরিবর্তনে দৈনিক শিক্ষাডটকম-এর ভূমিকা আপনারা দেখেছেন। আপনাদের ভালোবাসা ও সহযোগীতায় দৈনিক শিক্ষাডটকম-এর মতোই দৈনিক আমাদের বার্তাও এগিয়ে যাবে।  অতি দ্রুত পাঠকের মনে ও বাসায় বাসায় জায়গা করে নেবে। শিক্ষার জন্য নির্ভরযোগ্য খবর পেতে আপনারা যেমন দৈনিক শিক্ষা দেখে থাকেন, আশা করি এখন থেকে রাজনীতি, আইন-আদালত, ব্যাংক-বিমা, শিল্প-সাহিত্য, ব্যবসা-বাণিজ্য, কূটনীতিসহ সব বিষয়ের নির্ভরযোগ্য জাতীয় পত্রিকা দৈনিক আমাদের বার্তায় ভরসা করতে পারবেন।  

 আপনাদের সবার সহযোগীতা একান্তভাবে কাম্য।

১২ পৃষ্ঠার রঙিন এই পত্রিকাটির একটা ডিজিটাল অনলাইন ভার্সন ও আছে (https://amaderbarta.net/)। 

পত্রিকাটির একটা ডিজিটাল অনলাইন ভার্সনের সাথেআছে ফেসবুক পেজ এবং ইউটিউবও চ্যানেলও’ । দৈনিক আমাদের বার্তার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সমসাময়িক বিভিন্ন বিষয়ে ভিডিও প্রতিবেদনও দেখতে পারবেন। আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন ও ফেসবুক পেজটি ফলো করুন। 

SUBSCRIBE করতে ক্লিক করুন:

এছাড়া সমসাময়িক বিষয়ের সব খবর একসাথে পেতে আমাদের বার্তার ফেসবুক পেজ লাইক দিন ও ফলো করুন। আমাদের বার্তার ফেসবুক পেজটি ভিজিট করতে নির্ধারিত লিংকে ক্লিক করুন ও পেজটিতে লাইক দিন ও ফলো করুন।

FOLLOW করতে ক্লিক করুন:

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0071840286254883