দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - বিবিধ - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

নিজস্ব প্রতিবেদক |

প্রিয় পাঠক, 

পেশাদার সাংবাদিক পরিচালিত শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকম পরিবারে যুক্ত হলো তথ্য মন্ত্রণালয়ের মিডিয়া তালিকাভুক্ত প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’। ১২ পৃষ্ঠার রঙিন এই পত্রিকাটির একটা ডিজিটাল ভার্সনও আছে (www.amader-barta.com)। 

আপনাদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল দৈনিক শিক্ষাডটকমের একটি প্রিন্ট মিডিয়া। অন্যতম কারণ হিসেবে আপনারা উল্লেখ করেছিলেন সরকারি কাজে বিশেষত: শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরণের নিয়োগ/টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশে প্রিন্ট পত্রিকার একটা বাধ্যবাধকতা থাকার কথা। নামে ভিন্নতা থাকলেও ‘দৈনিক আমাদের বার্তা’ দৈনিক শিক্ষারই প্রিন্ট সংস্করণ। এক কথায় আপনাদের প্রত্যাশা পূরণ। শিক্ষা ছাড়াও বাড়তি থাকবে অন্যান্য প্রতিবেদন ও সরকারি-বেসরকারি বিজ্ঞাপন। সরকারি বিধান অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তিসহ  সব ধরণের বিজ্ঞাপন দেয়ার সুযোগ রয়েছে। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশে রয়েছে বিশেষ ছাড়।  

পাঠক,

আপনারা অবশ্যই জেনে খুশী হবেন, কোনো শিল্প গ্রুপ, ব্যবসায়ী বা রাজনৈতিক দল বা গোষ্ঠীর অর্থায়নে কখনো এই পত্রিকাটি পরিচালিত হবে না। পুরোটাই পেশাদার সাংবাদিক কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত। তাই, কোনো ব্যবসায়ী বা শিল্পপতি বা রাজনীতিবিদের স্বার্থ দেখার কোনো দায় বা তাগিদ থাকবে না আমাদের। স্বাধীন সাংবাদিকতার জন্য যেটা খুবই গুরুত্বপূর্ণ হলেও বর্তমান সময়ে বলতে গেলে দেশে এমন পত্রিকার আকাল চলছে।

আপনারা গত ১১ বছরে জেনেছেন দৈনিক শিক্ষার রয়েছে বাংলাদেশের সর্ববৃহৎ ব্যক্তিগত আর্কাইভ। সেটা ব্যবহার হবে দৈনিক আমাদের বার্তার জন্যও।  

প্রিয় পাঠক,

প্রায় ২০ বছর বিভিন্ন ইংরেজি পত্রিকায় সাংবাদিকতা করার অভিজ্ঞতাসম্পন্ন ও একাধিক পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক সিদ্দিকুর রহমান খান ‘দৈনিক আমাদের বার্তার  প্রধান সম্পাদক পদে রয়েছেন। গত কয়েক বছরে শিক্ষাক্ষেত্রে ইতিবাচক পরিবর্তনে দৈনিক শিক্ষাডটকম-এর ভূমিকা আপনারা দেখেছেন। আপনাদের ভালোবাসা ও সহযোগীতায় দৈনিক শিক্ষার মতোই দৈনিক আমাদের বার্তাও এগিয়ে যাবে।  অতি দ্রুত পাঠকের মনে ও বাসায় বাসায় জায়গা করে নেবে। শিক্ষার জন্য নির্ভরযোগ্য খবর পেতে আপনারা যেমন দৈনিক শিক্ষা দেখে থাকেন, আশা করি এখন থেকে রাজনীতি, আইন-আদালত, ব্যাংক-বিমা, শিল্প-সাহিত্য, ব্যবসা-বাণিজ্য, কূটনীতিসহ সব বিষয়ের নির্ভরযোগ্য জাতীয় পত্রিকা দৈনিক আমাদের বার্তায় ভরসা করতে পারবেন।  

 আপনাদের সবার সহযোগীতা একান্তভাবে কাম্য।

 

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website