দৈনিক শিক্ষার আইন-আদালত প্রতিবেদক আমিনুল ইসলাম মল্লিক - এমপিও - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষার আইন-আদালত প্রতিবেদক আমিনুল ইসলাম মল্লিক

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকমের সুপ্রিম কোর্ট প্রতিবেদক হিসেবে যোগদান করলেন আইন সাংবাদিক আমিনুল ইসলাম মল্লিক। শিক্ষা সংশ্লিষ্ট আইন-আদালতের যাবতীয় বিষয়াদি মল্লিকের নখদর্পনে। সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগ এবং ঢাকার অন্যান্য বিচারিক আদালতের বিষয়াদিও নিয়েও প্রতিবেদন  ও সংবাদ বিশ্লেষণ করেন তিনি।

দৈনিক শিক্ষাডটকমের সুপ্রিম কোর্ট প্রতিবেদক আমিনুল ইসলাম মল্লিক

আইন-আদালত মানবাধিকার ও সংবিধান বিষয়ে সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এর আগে ২০১৭ খ্রিষ্টাব্দে এই সংগঠনের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।  তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য।

এর আগে তিনি ঢাকার বেশ কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকা এবং রেডিওতে সাংবাদিকতা করেছেন।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন - dainik shiksha নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু - dainik shiksha জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website