দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর ভূপেন্দ্রর মেডিকেলে ভর্তির অনিশ্চয়তা দূর - মেডিকেল - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর ভূপেন্দ্রর মেডিকেলে ভর্তির অনিশ্চয়তা দূর

নীলফামারী প্রতিনিধি |

দেশের শিক্ষা বিষয়ক একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকমে প্রতিবেদন প্রকাশের পর নীলফামারীর ডিমলা উপজেলার অস্বচ্ছল মেধাবী ছাত্র ভূপেন্দ্র অধিকারীর মেডিকেল কলেজে ভর্তির অনিশ্চয়তা দূর হয়েছে। তার মেডিকেল কলেজে ভর্তির জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রাণী রায়। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যেগে ভূপেন্দ্র ও তার বাবার হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেয়া হয়। 

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রাণী রায়, ভূপেন্দ্র ও তার বাবার হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন। ছবি: নিজস্ব। 

উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায় দৈনিক শিক্ষা ডটকমকে জানান, মেধাবী ভূপেন্দ্র রায় যেন তার মেধা ও মননশীলতা দিয়ে একজন বড় চিকিৎসক হয়ে দেশের মানুষের সেবা করতে পারে এ জন্য তাদের হাতে উপজেলা প্রশাসনের দরিদ্র তহবিল থেকে নগদ ২০ হাজার টাকা ভর্তির জন্য দেয়া হয়েছে।

নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের মেধাবী হতদরিদ্র ভূপেন্দ্র অধিকারী ছোটবেলা থেকেই লেখাপড়ায় ভীষণ আগ্রহী। প্রবল ইচ্ছাশক্তি আর কঠোর অধ্যবসায়ের মাধ্যমে সে ডালিয়া চাপানী উচ্চ বিদ্যালয়় থেকে ২০১৮ খ্রিষ্টাব্দে এসএসসি পাস করেন। পরবর্তীতে রংপুর সরকারি কলেজ থেকে ২০২০ খ্রিষ্টাব্দে এইচএসসি উর্ত্তীণ হন। এবারের এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পান। হতদরিদ্র পরিবারের সন্তান হওয়ায় অর্থাভাবে মেডিকেলে ভর্তি হওয়া অনিশ্চিত হয়ে দাড়ায়

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে দেশের শিক্ষা বিষয়ক একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকমে প্রতিবেদন প্রকাশের পর দুপুরেই ভূপেন্দ্র অধিকারীকে মেডিকেলে ভর্তি জন্য ২০ হাজার টাকা দিলো উপজেলা প্রশাসন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website