দ্বিতীয় ডোজ টিকা নেয়ার পরেও ইউএনও করোনায় আক্রান্ত - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

দ্বিতীয় ডোজ টিকা নেয়ার পরেও ইউএনও করোনায় আক্রান্ত

বরগুনা প্রতিনিধি |

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণের নয় দিন পর তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমতলী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান। ছবি : সংগৃহীত

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স সূত্রে জানা যায়, ২৪ এপ্রিল ইউএনও আসাদুজ্জামান দ্বিতীয় ডোজ করোনা টিকা গ্রহণ করেন। এর নয় দিন পর রোববার তিনি করোনায় আক্রান্ত হন। এর আগে ৫ মার্চ তিনি করোনার প্রথম ডোজের টিকা গ্রহণ করেন। টিকা নেয়ার পর করোনা ভাইরাসে আক্রন্ত  হওয়ার ঘটনা বরগুনায় এই প্রথম। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

গণটিকা গ্রহণ শুরু হওয়ার পর আমতলীতে টিকা দেয়া শুরু থেকে আমতলী ও তালতলী উপজেলায় ৯ হাজার ৭১৮ জন টিকা নিতে নিবন্ধন করে। গত রোববার পর্যন্ত টিকা নিয়েছেন ৮ হাজার ৬৯৬ জন। এরমধ্যে প্রথম ডোজ ৫ হাজার ৭৭১ জন এবং দ্বিতীয় ডোজে ২ হাজার ৯২৪ জন টিকা নিয়েছেন।

ইউএনও আসাদুজ্জামান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ২৯ এপ্রিল অসুস্থ বোধ করেন এবং শরীরে কোভিডের উপসর্গ দেখা যায়। পরের দিন  তিনি আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নমুনা দেন। পরীক্ষার পর ২ মে তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। শরীরে জ্বর ও মাথা ব্যথা আছে। জ্বর থেকে করোনায় উপসর্গ দেখা দেয়।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোনায়েম খান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ২৯ এপ্রিল তার করোনার উপসর্গ দেখা দেয়, পরে দিন তার নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এর আগে ২৪ এপ্রিল তিনি করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। এর নয় দিন পর তিনি করোনায় আক্রান্ত হন।

বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য - dainik shiksha অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ - dainik shiksha ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে - dainik shiksha ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website