ধর্ষণচেষ্টার অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার - Dainikshiksha

ধর্ষণচেষ্টার অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি |

মানিকগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে রুবেল ওরফে রোমেল (৩০) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। 

জানা গেছে, রুবেল সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা এলাকার মৃত তারা মিয়ার ছেলে। এ ছাড়া তিনি গৃহশিক্ষকতা ছাড়াও  বেতিলা ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন। ভুক্তভুগী মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রুবেল ওই ছাত্রীকে প্রতিদিন সন্ধ্যায় তাদের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়াতেন। এই সুযোগে অনেক দিন ধরেই নানাভাবে বিভিন্ন সময় মেয়েটিকে যৌন হয়রানি করে আসছিলেন।

গত ৬ জুলাই প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন রুবেল। এ সময় মেয়েটি ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখান রুবেল। পরে গত বুধবার মেয়েটির প্যান্টে রক্ত দেখে তার খালা জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তার কাছে পুরো ঘটনা খুলে বলে ওই ছাত্রী। এরপরই তার মা-বাবাও বিষয়টি জানতে পারেন।

মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হারেজ শিকদার জানান, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই রুবেল ওরফে রোমেলকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। নির্যাতিতা মেয়েটিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0037460327148438