ধর্ষণ মামলায় রিমান্ডে মামুনুল হক - বিবিধ - দৈনিকশিক্ষা

ধর্ষণ মামলায় রিমান্ডে মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক |

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণসহ পাঁচ মামলায় ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে ভার্চ্যুয়াল কোর্টে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর এই রিমান্ড মঞ্জুর করেন।

ভার্চ্যুয়ালি রিমান্ড শুনানিতে কাশিমপুর কারাগার থেকে আসামি মামুনুল হক অংশ নেন। 

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মামুনুল হককে ধর্ষণসহ পৃথক পাঁচ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মোট ৩৮ দিনের রিমান্ড আবেদন জানানো হয়। আদালত শুনানি শেষে তিন দিন করে পাঁচ মামলায় মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, জান্নাত আরা ঝর্ণার দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় হেফাজত নেতা মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের, সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হামলা ও ভাঙচুরের মামলায় ৭ দিনের, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৭ দিনের, হেফাজতে ইসলামের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সহিংসতার ও গাড়ির পোড়ানোর দুটি মামলায় ৭ দিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়।

হেফাজত নেতা মামুনুল হক, শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানীসহ হেফাজত ইসলামের ১৪ জন নেতাকে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে তাঁরা ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে ছিলেন।
গতকাল মঙ্গলবার রাতে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে তাঁদের গাজীপুরে স্থানান্তর করা হয়েছে।

পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৫ শর্তে অনলাইনে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা নেয়ার অনুমতি দিলো ইউজিসি - dainik shiksha ৫ শর্তে অনলাইনে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা নেয়ার অনুমতি দিলো ইউজিসি এনটিআরসিএর নতুন চেয়ারম্যানকে আদালত অবমাননার মামলায় অন্তর্ভুক্তির নির্দেশ - dainik shiksha এনটিআরসিএর নতুন চেয়ারম্যানকে আদালত অবমাননার মামলায় অন্তর্ভুক্তির নির্দেশ এক স্কুলশিক্ষার্থীর শরীরে করোনা পেয়েই তড়িঘড়ি ৩ দিনের লকডাউন - dainik shiksha এক স্কুলশিক্ষার্থীর শরীরে করোনা পেয়েই তড়িঘড়ি ৩ দিনের লকডাউন গভীর রাতে পরীক্ষার সময় রেখে পাবিপ্রবিতে রুটিন প্রকাশ - dainik shiksha গভীর রাতে পরীক্ষার সময় রেখে পাবিপ্রবিতে রুটিন প্রকাশ ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website