ধূমপান বর্জনের শপথ নিলেন পরিবহন শ্রমিকরা - বিবিধ - দৈনিকশিক্ষা

ধূমপান বর্জনের শপথ নিলেন পরিবহন শ্রমিকরা

রাজবাড়ী প্রতিনিধি |

ধূমপান বর্জনের শপথ নিয়েছেন রাজবাড়ীর পরিবহন শ্রমিকরা। মাদকমুক্ত দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে সোমবার সকালে অফিসার্স ক্লাব মুক্ত মঞ্চে এ শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম শ্রমিকদের শপথবাক্য পাঠ করান। এসময় তাদের হাতে পুষ্টিকর খাদ্য দুধ, ডিম, মাংস তুলে দেওয়া হয়। 

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

জেলা প্রশাসক দিলসাদ বেগম ধূমপায়ীদের উদ্দেশ্যে বলেন, একজন ধূমপায়ীর ৩০ থেকে ৪০ টাকা দৈনিক খরচ হয়। সেটা দিয়ে আপনি ক্ষতি ছাড়া কিছুই পাচ্ছেন না। কিন্তু সেই টাকা দিয়ে আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য পুষ্টিকর খাদ্য কিনতে পারবেন।আমরা সেটাই বোঝানোর জন্য আপনাদেরকে পুষ্টিকর খাবার দিচ্ছি।এই করোনা পরিস্থিতিতে পুষ্টিকর খাবার খাওয়া অত্যন্ত জরুরী। আজকে যে শপথ আপনারা নিলেন সেটা প্রতিপালন করে অবশ্যই আপনারা সুস্থ থাকবেন। 

অনুষ্ঠানে উপস্থিত পরিবহন শ্রমিক রাজবাড়ীর লক্ষীকোল গ্রামের বাসিন্দা হাতেম সরদার জানান, তিনি ৪৫ বছর ধূমপান করেছেন। এতে তার ক্ষতিই হয়েছে। তিনি আর ধূমপান করবেন না। 

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু - dainik shiksha ৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! - dainik shiksha এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ - dainik shiksha বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! - dainik shiksha ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি - dainik shiksha নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ please click here to view dainikshiksha website