নগদে মোবাইল রিচার্জে প্রতি সপ্তাহে গাড়ি জেতার সুযোগ - দৈনিকশিক্ষা

নগদে মোবাইল রিচার্জে প্রতি সপ্তাহে গাড়ি জেতার সুযোগ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

মোবাইল রিচার্জে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় এমএফএস নগদ। ৫০ টাকা বা তার বেশি নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ করে গ্রাহক প্রতি সপ্তাহে জিতে নিতে পারেন একটি সেডান গাড়ি। পাশাপাশি থাকছে আকর্ষণীয় সব পুরস্কার। 

২৫ আগস্ট থেকে শুরু হওয়া এই অফারের জন্য একজন নগদ গ্রাহক ৫০ টাকা বা তার বেশি নগদের মাধ্যমে রিচার্জ করলে সেডান গাড়ি জেতার সুযোগ পাবেন। মোবাইল রিচার্জে দেশে এর আগে এমন আকর্ষণীয় অফার কেউ নিয়ে আসেনি। এ ছাড়া পুরস্কার হিসেবে থাকবে ক্রিকেট বিশ্বকাপের টিকিট, ঢাকা-কক্সবাজার-ঢাকা এসি বাসের টিকিট, সেইন্টমার্টিনে দুই দিন একরাত থাকার কাপল রিসোর্ট বুকিং, গিফট ভাউচার, স্মার্ট ওয়াচ, মোবাইল ফোন, স্পেশাল পাওয়ার ব্যাংকসহ আরো আকর্ষণীয় সব পুরস্কার। গতকাল শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এই অফারের আওতায় একজন গ্রাহক যতো খুশি ততোবার নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ করতে পারবেন। এই অফারে প্রতি সপ্তাহে একটি সেডান কারের পাশাপাশি আরো নানা ধরনের আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে পারবেন গ্রাহকেরা। আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে। এ ছাড়া, নগদের মাধ্যমে বিভিন্ন প্যাক রিচার্জে গ্রাহকেরা নির্দিষ্ট ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।   

নগদের রিচার্জ ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) সাদাত আদনান আহমদ বলেন, ‘আমরা বিভিন্ন ক্যাম্পেইনে গ্রাহকের ব্যাপক সাড়া পেয়েছি। ইতোমধ্যে বিভিন্ন মোবাইল রিচার্জ ক্যাম্পেইনে গ্রাহকের সাড়া ছিলো চোখে পড়ার মতো। দেশে মোবাইল রিচার্জ নিয়ে এর আগে এমন অফার কেউ দেয়নি। আমরা চাই গ্রাহক নগদ ব্যবহার করে লাভবান হোক।’

মোবাইল রিচার্জ ও পেমেন্ট ক্যাম্পেইনে নগদ দেশের সেরা অফার দিয়ে থাকে। দেশের ইতিহাসে প্রথম কোনো ক্যাম্পেইনে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়ে গ্রাহকদের তাক লাগিয়ে দিয়েছে নগদ। এ ছাড়া ওই ক্যাম্পেইনে সেডান গাড়ি, টেলিভিশন ও রেফ্রিজারেটরসহ হাজার হাজার পুরস্কার বিতরণ করেছে নগদ। গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে নগদ এখন দেশের মানুষের প্রথম পছন্দের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস।

সাড়ে ৪ মাসে ১৮৮ শিক্ষার্থীর আত্মহত্যা, বিশেষজ্ঞরা যেসব বিষয়কে দায়ী করছেন - dainik shiksha সাড়ে ৪ মাসে ১৮৮ শিক্ষার্থীর আত্মহত্যা, বিশেষজ্ঞরা যেসব বিষয়কে দায়ী করছেন শতভাগ ফেল স্কুল-মাদরাসার বিরুদ্ধে ব্যবস্থার উদ্যোগ - dainik shiksha শতভাগ ফেল স্কুল-মাদরাসার বিরুদ্ধে ব্যবস্থার উদ্যোগ দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা - dainik shiksha দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শ্রীপুরে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল - dainik shiksha শ্রীপুরে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বিএনপি-জামায়াত মানুষের প্রাথমিক স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয় : প্রধানমন্ত্রী - dainik shiksha বিএনপি-জামায়াত মানুষের প্রাথমিক স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয় : প্রধানমন্ত্রী please click here to view dainikshiksha website Execution time: 0.0069239139556885