নগদ পেমেন্টে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ১০ শতাংশ ডিসকাউন্ট - দৈনিকশিক্ষা

নগদ পেমেন্টে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ১০ শতাংশ ডিসকাউন্ট

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

এয়ার টিকিটে ডিসকাউন্ট পেলে ট্যুর-ট্রাভেলও হবে বেশি লাভে। তাইতো ভাষার এই মাসে, এয়ার টিকিটে গ্রাহকদের বেশি লাভ দিতে নগদ নিয়ে এসেছে দারুণ ডিসকাউন্ট অফার। এখন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইট থেকে, প্রোমো কোড (ইএঊকটঝঐ১০) ব্যবহার করে এয়ার টিকিট কিনে, নগদ-এ পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন ১০ শতাংশ ডিসকাউন্ট।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ অফার আগামী ২১  ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পর্যন্ত চলবে। অভ্যন্তরীণ ও বৈদেশিক সব পর্যায়ের যাত্রীরা এই অফার উপভোগ করতে পারবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মূল ভাড়া থেকে প্রোমো কোড ব্যবহার করে একজন গ্রাহক এই ছাড় উপভোগ করতে পারবেন। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে নগদ-এর এই ছাড়ের বিষয়ে নগদ-এর চিফ কমার্সিয়াল অফিসার (সিসিও) সিহাব উদ্দিন চৌধুরী বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আমরা দেশের পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর সঙ্গে এই অফার দিতে পেরে আনন্দিত। আমাদের সব গ্রাহকের আর্থিক সাশ্রয় হবে এই অফারের মাধ্যমে। আমরা চাই দেশের মানুষ ডিজিটাল লাইফস্টাইলে অভ্যস্ত হোক এবং দেশের উন্নয়নে সবাই ভূমিকা রাখুক।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে গ্রাহকেরা এই ছাড় উপভোগে করতে পারবেন। ওয়ান ওয়ে, রিটার্ন ও মাল্টিসিটি যেকোনো টিকিটের ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে। এছাড়া বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জমজমাট অফার দিচ্ছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। বিভিন্ন মার্চেন্ট থেকে কেনাকাটা করলে গ্রাহকেরা পাচ্ছেন সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া প্রতিদিন সর্বোচ্চ টাকার কেনাকাটা করা গ্রাহক পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের কাপল টিকিট।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন - dainik shiksha ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন - dainik shiksha কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে - dainik shiksha মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! - dainik shiksha বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! আলিমের ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha আলিমের ফরম পূরণের সময় বাড়লো কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে - dainik shiksha এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003568172454834