নগদ মেগা ক্যাম্পেইনে এখন পর্যন্ত পাঁচ হাজারের বেশি পুরস্কার বিতরণ - দৈনিকশিক্ষা

নগদ মেগা ক্যাম্পেইনে এখন পর্যন্ত পাঁচ হাজারের বেশি পুরস্কার বিতরণ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

দেশের সেরা এমএফএস নগদের মেগা ক্যাম্পেইনে এখন পর্যন্ত শতাধিক মোটরসাইকেল ও রেফ্রিজারেটরসহ বিভিন্ন ধরনের পাঁচ হাজারের বেশি পণ্য বিজয়ীদের মাঝে হস্তান্তর করেছে প্রতিষ্ঠানটি। এরমধ্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক তামিম ইকবাল খান, নুসরাত ফারিয়া, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ ও পার্সা ইভানার মতো তারকারাও নগদ-এর হয়ে পুরস্কার বিতরণ করেছেন। 

চলমান মেগা ক্যাম্পেইনে প্রতিদিনের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করছে নগদ। গতকাল বুধবার নগদের প্রধান কার্যালয়ে বিভিন্ন পুরস্কার বিজয়ীদের মধ্যে বিতরণ করেছে প্রতিষ্ঠানটি। এর আগে গত ১৪ এপ্রিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক তামিম ইকবাল খান সেডান কার বিজয়ী অনুপ এলভিন অধিকারীর হাতে সেডান কার তুলে দেন। ১৭ এপ্রিল অভিনেত্রী নুসরাত ফারিয়া সিলেটের মোবাশ্বারা অর্নির হাতে রেফ্রিজারেটর তুলে দেন।

নগদে পেমেন্ট করে সেডান কার বিজয়ী অনুপ অধিকারী বলেন, নগদ আমার জীবনের সব বদলে দিয়েছে। তাদের মাধ্যমে কেনাকাটা করে গাড়ি পেয়েছি, তামিম ভাইয়ের দেখা পেয়েছি এবং সবচেয়ে বড় কথা তারা আমার বাবার চিকিৎসা করিয়ে বাবাকে আমাদের কাছে ফিরিয়ে দিয়েছে।

২৩ মার্চ থেকে শুরু হওয়া মেগা ক্যাম্পেইনের পুরস্কারের অংশ হিসেবে এখন পর্যন্ত ৫৬০টি বাইক, রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, ফোন ও ট্যাব বিতরণ করেছে নগদ। এ ছাড়া শপিংমলের বিজয়ীদের জন্য হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ৩ হাজার ৩০০টি। পাশাপাশি কোরিয়ারের মাধ্যমে হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ১ হাজার ৬৭৩টি। সব মিলিয়ে এখন পর্যন্ত পাঁচ হাজারের বেশি পুরস্কার হস্তান্তর করেছে নগদ।

এ বিষয়ে নগদ-এর চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমদ বলেন, গ্রাহকের জন্য খুশির একটি উপলক্ষ হিসেবে এসেছে নগদ-এর মেগা ক্যাম্পেইন। দেশ জুড়ে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। প্রতিদিনিই বিজয়ীদের কাছে পৌঁছে যাচ্ছে কাঙ্ক্ষিত পুরস্কার। 

নগদ-এর মাধ্যমে নির্দিষ্ট মার্চেন্টে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে এসব উপহার পাওয়ার সুযোগ রয়েছে। তাছাড়া প্রতি ঘণ্টায় কেনাকাটার পেমেন্ট করে গ্রাহক পেতে পারেন ১০০ ভাগ বা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। মেগা অফারের এই ক্যাম্পেইন চলবে আগামী ৩০ জুন পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ তিনবার ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। মেগা অফারের জন্য শুধু একবারই যোগ্য হবেন। প্রতি ঘণ্টায় ১০ জন গ্রাহককে ক্যাশব্যাকটি দেয়া হচ্ছে। এ ক্ষেত্রে ক্যাশব্যাকটি পরবর্তী কার্যদিবসে গ্রাহকের ওয়ালেটে পৌঁছে যাবে। দিনের সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত উপভোগ করা যাবে ক্যাশব্যাক অফারটি।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন - dainik shiksha ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন - dainik shiksha কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে - dainik shiksha মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! - dainik shiksha বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! আলিমের ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha আলিমের ফরম পূরণের সময় বাড়লো কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে - dainik shiksha এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041110515594482