নতুন অধ্যক্ষ পেল ৪ কলেজ - দৈনিকশিক্ষা

নতুন অধ্যক্ষ পেল ৪ কলেজ

নিজস্ব প্রতিবেদক |

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেয়েছে ৪টি সরকারি কলেজ। শিক্ষা মন্ত্রণালয় থেকে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের চার শিক্ষককে সরকারি কলেজে বদলিভিত্তিক পদায়ন দেওয়া হয়েছে। রোববার (২৩ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়। 

নতুন অধ্যক্ষ উপাধ্যক্ষ পাওয়া কলেজগুলো হল রাজধানীর আজিমপুর গভ: গার্লস স্কুল এন্ড কলেজ, নোয়াখালীর হাতিয়া উপজেলার হাতিয়া দ্বীপ সরকারি কলেজ, চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজ এবং কুড়িগ্রাম সরকারি কলেজ। 

বদলিকৃতদের মধ্যে ওএসডি হাছিবুর রহমানকে রাজধানীর আজিমপুর গভ: গার্লস স্কুল এন্ড কলেজে এবং ওএসডি মো: আজিজুর রহমানকে চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজে অধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।

এছাড়া ওএসডি মীর্জা মো: নাসির উদ্দিনকে কুড়িগ্রাম সরকারি কলেজে এবং নোয়াখালীর হাতিয়া উপজেলার হাতিয়া দ্বীপ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মো: তোফায়েল হোসেনকে একই কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।  

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003364086151123