নতুন চেয়ারম্যান-ট্রেজারারকে স্বাগত জানলো নটর ডেম বিশ্ববিদ্যালয় - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

নতুন চেয়ারম্যান-ট্রেজারারকে স্বাগত জানলো নটর ডেম বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক |

নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান হিসেবে ড. ফাদার জর্জ কমল রোজারিও এবং ট্রেজারার হিসেবে ফাদার আদম এস পেরেরা কয়েকমাস আগে দায়িত্ব নিয়েছেন। নতুন বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান ও ট্রেজারারকে স্বাগত জানিয়েছে নটর ডেম বিশ্ববিদ্যালয় পরিবার। 

মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি চেয়ারম্যান ও ট্রেজারারকে নতুন পরিচয় করিয়ে দেন ও স্বাগত জানান।

ফাদার জর্জ এবং ফাদার আদম বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধির মধ্যে ক্যাম্পাসের অভ্যন্তরে স্বাস্থ্যবিধি মেনে চলারা পরামর্শ দিয়েছেন। 

ফাদার জর্জ হলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের তৃতীয় চেয়ারম্যান এবং ফাদার আদম হলেন দ্বিতীয় ট্রেজারার। ২০১৩ খ্রিষ্টাব্দে বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত। 

গত ১৭ আগস্ট বাংলাদেশের হলি ক্রস যাজকদের প্রভিন্সিয়াল সুপিরিয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর ফাদার জর্জ পদাধিকারবলে, নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। অন্যদিকে, মহামান্য রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ গত ৩০ নভেম্বর ফাদার আদমকে ট্রেজারার হিসেবে নিয়োগ দিয়েছেন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website