নরওয়ের স্কুলে হামলা, আহত ৪ - দৈনিকশিক্ষা

নরওয়ের স্কুলে হামলা, আহত ৪

দৈনিকশিক্ষা ডেস্ক |

নরওয়ের রাজধানী অসলোর ব্রিনসেং স্কুলে এক ছাত্রের ছুরিকাঘাতে শিক্ষকসহ চারজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে হামলাকারী স্কুলের রান্নাঘর থেকে ছুরি ও কাঁটাচামচ দিয়ে শিক্ষকসহ স্কুলের কর্মকর্তাদের ওপর এ হামলা চালায়। এ ঘটনায় ওই ছাত্রকে আটক করেছে পুলিশ। খবর ইন্ডিপেন্ডেন্ট'র।

হামলার পর স্থানীয় সময় আনুমানিক সকাল সাড়ে আটটায় পুলিশ এ খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

উল্লেখ্য, গত শুক্রবার নিউজিল্যান্ডের দুটি মসজিদে বন্দুকধারীর হামলায় অর্ধশত মুসল্লি নিহত হওয়ার পর লন্ডনেও হামলার খবর পাওয়া যায়। পরে অস্ট্রেলিয়ার একটি মসজিদে গাড়ি হামলার চেষ্টা করে দুর্বৃত্তরা। সোমবার নেদারল্যন্ডসের ইউট্রেখট শহরে ট্রামের ভেতর হামলায় তিনজন নিহত ও নয়জন আহত হয়েছেন।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033681392669678