নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে - দৈনিকশিক্ষা

নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে

নিজস্ব প্রতিবেদক |

রাজধানী ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়িচাপায় নিহত নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের নামে তৈরি করা হবে গুলিস্তানে ফুটওভার ব্রিজ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নগর ভবনে শিক্ষার্থীদের এ কথা জানান ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস। এসময় তিনি অভিযুক্ত গাড়িচালকের ফাঁসি দাবি জানান। 

তিনি বলেন, গুলিস্তানে যেখানে নাঈম গাড়ি চাপায় নিহত হয়েছে, সেখানে শহীদ নাঈম নামে একটি ফুটওভার ব্রিজ তৈরি করা হবে। 

গাড়িচালকের বিচারের দাবিতে নগর ভবনের সামনে নটরডেম কলেজের শিক্ষার্থীরা অবস্থান নিলে তাদের উদ্দেশে মেয়র তাপস জানান, নাঈম আমার সন্তানতুল্য। আমি আমার সন্তানের খুনির ফাঁসি চাই। আমি আশ্বস্ত করছি, সরকারের উচ্চ পর্যায়ে চিঠির মাধ্যমে তোমাদের এ দাবি তুলে ধরব।

মেয়র বলেন, তোমরা যে দাবি করেছ তার সঙ্গে আমি একমত পোষণ করি। আমি চাই যেন সেই খুনির ফাঁসি হয়। আমি আরও দাবি করব ঢাকা শহরের রাস্তায় আর যেন কোনো নাঈমের প্রাণহানি না ঘটে।

তিনি আরও বলেন, ঢাকা সিটি করপোরেশনে আরও অনেক জঞ্জাল রয়েছে। আরও অনেক ঝামেলা রয়েছে। তোমরা আজকে যে শক্তি প্রদর্শন করেছ সেটার সাক্ষী রেখে আমি বলতে চাই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সকল জঞ্জাল ইনশাআল্লাহ মুক্ত করব।

প্রসঙ্গত, বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানের হল মার্কেটের সামনে সড়ক পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লাবাহী একটি ট্রাক নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় নাঈম হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বুধবারও প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ করে নটরডেম কলেজের শিক্ষার্থীরা।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0063960552215576