নাসিরনগরে সমাপনী পরীক্ষায় অনুপস্থিত ২৪০ জন - Dainikshiksha

নাসিরনগরে সমাপনী পরীক্ষায় অনুপস্থিত ২৪০ জন

নিজস্ব প্রতিবেদক |

সারা দেশের আজ রোববার (১৯ নভেম্বর) বেলা ১১টায় ইংরেজি বিষয়ের পরীক্ষার মধ্য দিয়ে নাসিরনগরে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা। পরীক্ষার প্রথম দিনেই প্রাথমিক থেকে ১৯৫ জন ও মাদ্রাসা থেকে ৪৫ জন পরীক্ষার্থীসহ মোট ২৪০ জন অনুপস্থিত রয়েছে। উপজেলার ১৩টি ইউনিয়নের ১৪টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্টিত হয়।

প্রাথমিক শিক্ষায় ৭ হাজার ২৭১ জন পরীক্ষার্থী ও ইবতেদায়ী শিক্ষায় ২৯৭ জন পরীক্ষার্থী। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৭ হাজার ৫৬৮জন ।

এর মধ্যে মোট অনুপস্থিত রয়েছে ২৪০ জন পরীক্ষার্থী । পরীক্ষার হলগুলো পরিদর্শন করেছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা উম্মে সালমা,রিসোর্স কর্মকর্তা শাহজাহান ভুইয়া,সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইকবাল মিয়া,সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রবিউল আলমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

উপজেলা শিক্ষা কাযার্লয় সূত্রে জানায়,উপজেলার ১২৪টি প্রাথমিক বিদ্যালয়,৪৪টি আনন্দ স্কুল,১০টি ব্র্যাক স্কুল,১০টি এফআইভিডিবি স্কুল ও ৫টি কিন্ডার গার্টেনের ৭ হাজার ৭৬ জন এবং ৭টি ইবতেদায়ী মাদ্রাসার ২৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করছে।

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0056040287017822