নাসির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - বিনোদন - দৈনিকশিক্ষা

নাসির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা

নিজস্ব প্রতিবেদক |

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির মাহমুদসহ ৬ জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৪ জুন) সকালে মামলাটি দায়ের করা হয়।

এর আগে ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন পরীমণি। রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

একটি ফেসবুক স্ট্যাটাস। মুহূর্তেই তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম। উদ্বেগ উৎকণ্ঠায় বিনোদন অঙ্গন। চিত্রনায়িকা পরীমনিকে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে এমন স্ট্যাটাস দেওয়ার পর রাতেই নিজ বাসায় সংবাদ সম্মেলনে অভিযোগ তোলেন এক ব্যক্তির বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে পরী জানান, বুধবার রাতে শারীরিক নির্যাতনের শিকার হন তিনি। ঘটনার বিচার চেয়ে থানায় গেলেও সহযোগিতা না করে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

ঘটনায় চার দিন ধরে বিভিন্ন মাধ্যমে সহযোগিতা চেয়ে না পেয়ে ফেসবুকের শরণাপন্ন হন। যদিও তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন না বলে তার অভিযোগ গ্রহণ করা হয়নি বলে জানিয়েছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরে আহম মিয়া।

অভিনেত্রী পরীমনি (বামে) ও নাসির মাহমুদ। ছবি : সংগৃহীত

তিনি বলেন, ডিউটি অফিসারের কাছে পরীমণি যখন আসেন তখন তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন না। এ অবস্থায় কারো অভিযোগ নেওয়া সম্ভব নয়। তখন আমাদের টিম তাকে হাসপাতাল পর্যন্ত দিয়ে আসে। তিনি সুস্থ হয়ে আমাদের সঙ্গে আর যোগাযোগ করেননি। কোনো অভিযোগ দিতেও আসেননি।

এদিকে সংবাদসম্মেলনে নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে পরীমনি বলেন, তিনি যদি মারা যান তবে দায়ী থাকবেন অভিযুক্ত ব্যক্তি। 

পরীমনি বলেন, আমাকে জোর করে ওয়াশরুমে নিয়ে যেতে চেষ্টা করে। সে নাকি বেনজীর আহমেদের বন্ধু। কাছের মানুষ। আমাকে সে বলে, বেনজীর কি তোর বাপ লাগে? পারলে তোর বাপকে ডাক। তোকে তিন টুকরা করে নদীতে ভাসায় দেব।

পরীমনি আরও বলেন, উনার নাম নাসির ইউ আহমেদ, বোর্ড ক্লাবের সাবেক প্রেসিডেন্ট। আমি তাকে চিনিই না। ওই দিনই আমার সঙ্গে প্রথম দেখা হয়।

 আরও পড়ুন : 

ধর্ষণ চেষ্টার অভিযোগ জানালেও সহায়তা করেনি পুলিশ : পরীমণি

সংবাদ সম্মেলনে পুরো সময় পাশে ছিলেন নাট্য নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। দুঃসহ স্মৃতি কাটিয়ে যেন পরীমনি ঘুরে দাঁড়াতে পারে সে জন্য সবার সহযোগিতা চান তিনি।

তিনি বলেন, পরীর মুখে আপনারা যা শুনেছেন। আমিও আজ তাই শুনেছি। সে যেহেতু বিচার চেয়েছে, অবশ্যই এর বিচার হওয়া উচিত। পরীমনি আমাদের দেশের সম্পদ। ওর পাশে থাকা উচিত আমাদের সবার।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

এদিকে আজ সোমবার সকালে পরীমনির অভিযোগ লিখিত আকারে গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন মিরপুর জোনের উপকমিশনার আ স ম মাহতাবদ্দিন।

পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হতে দেওয়া গেছে বিনোদন অঙ্গনের মানুষের। পাশে দাঁড়িয়েছেন নির্মাতা অনিমেষ আইচ, অভিনেত্রী ভাবনাসহ আরও অনেকেই।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

জেএসসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha জেএসসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী এসএসসি-এইচএসসি পরীক্ষা সময়মতো হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা সময়মতো হবে : শিক্ষামন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠানের পূর্ণ নাম ব্যবহারের নির্দেশ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের পূর্ণ নাম ব্যবহারের নির্দেশ পরিবারে কারো করোনার লক্ষণ থাকলে সব শিক্ষক-শিক্ষার্থীকে টেস্ট করাতে হবে - dainik shiksha পরিবারে কারো করোনার লক্ষণ থাকলে সব শিক্ষক-শিক্ষার্থীকে টেস্ট করাতে হবে প্রধানমন্ত্রীকে সম্মানসূচক ডিগ্রি দেওয়ার উদ্যোগ নেবে ঢাবি - dainik shiksha প্রধানমন্ত্রীকে সম্মানসূচক ডিগ্রি দেওয়ার উদ্যোগ নেবে ঢাবি শিক্ষাভবনে অনিয়ম : শিক্ষকদের টাইম স্কেল পাইয়ে দিতে কোটি টাকার চাঁদাবাজি - dainik shiksha শিক্ষাভবনে অনিয়ম : শিক্ষকদের টাইম স্কেল পাইয়ে দিতে কোটি টাকার চাঁদাবাজি ১৪ ছাত্রের চুল কাটার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তালা - dainik shiksha ১৪ ছাত্রের চুল কাটার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তালা কোষাধ্যক্ষ নিয়োগে নথি জালিয়াতি : অবসরপ্রাপ্ত কমোডর সালামকে গ্রেফতারের নির্দেশ - dainik shiksha কোষাধ্যক্ষ নিয়োগে নথি জালিয়াতি : অবসরপ্রাপ্ত কমোডর সালামকে গ্রেফতারের নির্দেশ please click here to view dainikshiksha website