নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত বাড়িতে মিললো ছাত্রের নিথর দেহ - মাদরাসা - দৈনিকশিক্ষা

নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত বাড়িতে মিললো ছাত্রের নিথর দেহ

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি |

লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজের চার দিন পর মো. জুনাইদ (৮) নামে এক মাদরাসাছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) সকালে পুলিশ উপজেলার চরলরেন্স ইউনিয়নের তুলাতলি এলাকার একটি ইটভাটা সংলগ্ন পরিত্যক্ত বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেন।

জানা গেছে, নিহত জুনাইদ তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকার শেখ কামাল হোসেনের ছেলে এবং স্থানীয় একটি ফোরকানিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জুনাইদের পরিবার কয়েক মাস ধরে চরলরেন্স তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করছেন। গত মঙ্গলবার দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর জুনাইদ আর ফিরেনি। নিখোঁজ জুনাইদের সন্ধান চেয়ে স্বজনরা উপজেলার বিভিন্ন এলাকায় মাইকে প্রচারও করেন। তবে, কোনো খোঁজ না পেয়ে তার বাবা শনিবার সকালে থানায় সাধারণ ডায়েরি করা পরিকল্পনা করেন। এরই মধ্যে পাশ্ববর্তী মেসার্স এমএনএস নামে একটি ইটভাটা সংলগ্ন পরিত্যক্ত বাড়ির বাগানে জুনাইদের লাশ পাওয়া যাওয়ার খবর আসে তার কাছে। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে শিশুটির অর্ধগলিত লাশ উদ্ধার করেন।

নিহত জুনাইদের বাবা শেখ কামাল হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, জুনাইদ ওই ইটভাটায় সমবয়সী ছেলেদের সঙ্গে প্রায়ই খেলতে যেতো। ওই ভাটার কোনো স্টাফ ছেলেটিকে হত্যা করে লাশ পাশের পরিত্যক্ত বাড়িতে ফেলে রাখতে পারে বলে তিনি ধারণা করছেন।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোছলেহ্ উদ্দিন দৈনিক শিক্ষাডটকমকে জানান, কে বা কারা শিশুটিকে হত্যা করে ওই স্থানে ফেলে রেখেছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য ইটভাটার মালিকের ছেলে ও ম্যানেজারকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ - dainik shiksha সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি - dainik shiksha এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক - dainik shiksha চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের - dainik shiksha টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি please click here to view dainikshiksha website