নিখোঁজের তিনদিন পর রাবার বাগানে মিললো শিক্ষার্থীর লাশ - মাদরাসা - দৈনিকশিক্ষা

নিখোঁজের তিনদিন পর রাবার বাগানে মিললো শিক্ষার্থীর লাশ

শ্রীমঙ্গল প্রতিনিধি |

মৌলভীবাজার শ্রীমঙ্গলে নিখোঁজের তিনদিন পর রাবার বাগান থেকে উদ্ধার করা হয়েছে কিশোরীর মরদেহ। কিশোরীর নাম মিনা বেগম। তার বাবার নাম মঈনু মিয়া স্থানীয় মিজাপুর এলাকার বাসিন্দা। 

পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে থেকে সে নিখোঁজ ছিলো। তবে থানাকে এ বিষয়ে অবগত করা হয়নি। রোববার দুপুরে উপজেলার মিজাপুর ইউনিয়নের রুপাইছড়া রাবার বাগানের ভেতরে ওই কিশোরীর লাশ দেখতে পায় এলাকার লোকজন। পরে, তারা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কিশোরীর ভাই আবুল হোসেন জানান, তার বোন স্থানীয় একটি মহিলা মাদরাসায় চতুর্থ শ্রেণিতে পড়তো। শুক্রবার সমশেরগঞ্জ বাজারে যায়, এর পর থেকে সে নিঁখোজ। শনিবার তারা এলাকায় মাইকিংও করেন। রোববার সকালে রুপাইছড়া রাবার বাগানে তার বোনের লাশ মিলে। 

শ্রীঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের গলায় উড়না পেঁচানো ছিলো। পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত শেষে মূল ঘটনা কি তা বলা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website