নিখোঁজের ৩ দিনেও সন্ধান মেলেনি শিক্ষকের - মাদরাসা - দৈনিকশিক্ষা

নিখোঁজের ৩ দিনেও সন্ধান মেলেনি শিক্ষকের

ভোলা প্রতিনিধি |

ভোলার চরফ্যাশনে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নেওয়ার তিন দিনেও সন্ধান মেলেনি মাওলানা মো. ফয়জুল্লাহ ফয়েজ নামে এক মাদরাসা শিক্ষকের।

তিনি চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের মো. মোছলেউদ্দিনের ছেলে এবং ওই গ্রামের রওজাতুল উলুম মডেল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক।

 

শনিবার বিকালে ভোলা শহরের একটি পত্রিকা অফিসে এসে লিখিত বক্তব্যে নিখোঁজ মাওলানা মো. ফয়জুল্লাহ ফয়েজের মা হোসনে আরা বেগম বলেন, ২০১৯ খ্রিষ্টাব্দে তার ছেলে ফয়েজ গ্রামের রওজাতুল উলুম মডেল মাদরাসা প্রতিষ্ঠা করেন। গ্রামের গরিব মেধাবী শিশুদের পাঠদানের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি ভালোই চলছিল। 

গত ১০ নভেম্বর বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মতো ফয়েজ মাদরাসায় যান। সকাল সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল (যার নম্বর-৩৫৫৫৯৬) ও একটি মাইক্রোবাস (যার নম্বর-৮৩৪২৬০০) নিয়ে ৬-৭ জন লোক মাদরাসায় এসে তাদের ছেলেকে ভর্তি করবেন বলে ফয়জুল্লাহর সাথে কথা বলতে বলতে কিছু দূর নিয়ে গাড়িতে করে তুলে নিয়ে যান। গাড়িতে তুলে নেওয়ার কারণ জানতে চাইলে স্থানীয়দের আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দেন তারা। 

তিনি আরও জানান, ঘটনার পরই আমরা শশীভূষণ থানায় খোঁজ নিলে থানার পুলিশ এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন। এরপর আমরা ওই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এ অবস্থায় তিনি তার ছেলের সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে নিখোঁজ ফয়জুল্লাহর বাবা মো. মোছলেউদ্দিন, বড়ভাই মো. আবু জাফর ও তার মাদরাসার ছাত্ররা উপস্থিত ছিলেন। 

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী জানান, নিখোঁজ পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0055599212646484