নিখোঁজ তিন ছাত্রীর সন্ধান মেলেনি, চার শিক্ষক আটক - মাদরাসা - দৈনিকশিক্ষা

নিখোঁজ তিন ছাত্রীর সন্ধান মেলেনি, চার শিক্ষক আটক

জামালপুর প্রতিনিধি |

জামালপুরের ইসলামপুর উপজেলার একটি আবাসিক মাদরাসা থেকে নিখোঁজ তিন ছাত্রীর এখনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার চার শিক্ষককে আটক করে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টায় পুলিশ ওই শিক্ষকদের আটক করে। একই সঙ্গে মাদরাসাটি আপাতত বন্ধ করে দেয় পুলিশ।

তিন ছাত্রীর সবাই ইসলামপুর উপজেলার গোয়ালেরচর দারুত তাক্কওয়া মহিলা মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। গতকাল ভোরে তারা ওই মাদরাসা থেকে নিখোঁজ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন ছাত্রী নিখোঁজের বিষয়ে তদন্তের অংশ হিসেবে পুলিশ গতকাল রাতে ওই মাদরাসায় যায়। মাদরাসার শিক্ষকদের জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে পুলিশ ওই মাদরাসার চার শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। আজ মঙ্গলবার বেলা ১১টার পর্যন্ত ওই চার শিক্ষক পুলিশ হেফাজতেই আছেন বলে জানা গেছে। 

জামালপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া বলেন, তিন ছাত্রী নিখোঁজের বিষয়ে পুলিশের তদন্ত শুরু হয়েছে। মাদরাসাটি আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চার শিক্ষককে আনা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে এখনো ওই ছাত্রীদের সন্ধান পাওয়া যায়নি। তবে দ্রুত সময়ের মধ্যেই উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, গত রোববার রাতে ওই তিন ছাত্রী মাদরাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেওয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। তখন থেকে নিখোঁজ তারা। পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। ওই দিন বিকেলে ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা - dainik shiksha শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা ঢাবির হল খুলছে ৫ অক্টোবর - dainik shiksha ঢাবির হল খুলছে ৫ অক্টোবর এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে - dainik shiksha এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী - dainik shiksha আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা - dainik shiksha উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা - dainik shiksha অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা please click here to view dainikshiksha website