নিখোঁজ দুই ছাত্রী উদ্ধার, আটক ৩ - বিবিধ - দৈনিকশিক্ষা

নিখোঁজ দুই ছাত্রী উদ্ধার, আটক ৩

নওগাঁ প্রতিনিধি |

জয়পুরহাট জেলা সদর থেকে নিখোঁজ হওয়া দুই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় দুই কিশোরসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটানায় স্কুল ছাত্রীর বাবা আদালতে অপহরণের মামলা করেছিলেন।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ দৈনিক শিক্ষাডটকমকে জানায়,  আদালতে মামলা করার পর র‌্যাবের সরনাপন্ন হোন নিখোঁজ ছাত্রীর অভিভাবক। এরপরই অভিযান পরিচালনা করে মাত্র ১২ ঘন্টার মধ্যেই নিখোঁজ দুই ছাত্রীকে উদ্ধার সহ ৩ জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, গত ১৮ জানুয়ারি সন্ধ্যায় জয়পুরহাট জেলা সদরের পাঁচুর মোড় এলাকা থেকে দুইজন স্কুলছাত্রী নিখোঁজ হয়েছেন। এরপরই নিখোঁজ ছাত্রীর বাবা ও মা তাদের মেয়েকে উদ্ধারের জন্য র‍্যাবের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরাও কিশোর। নিখোঁজ ছাত্রী দুইজনের বাবা জয়পুরহাট বিজ্ঞ আদালতে মামলা দায়ের করলে এবং গত ১৯ জানুয়ারি বিকেলে আদালত র‍্যাবকে ২৪ ঘন্টার মধ্যে ভিকটিমদেরকে উদ্ধার করার জন্য নির্দেশ দেন। 

এরপর র‍্যাবের একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন আটাপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে মাত্র ১২ ঘন্টারও কম সময়ের মধ্যে গত বুধবার রাত আড়াইটার দিকে আটাপুর ইউনিয়নের আটাপুর গ্রামস্থ মো. আইয়ুব আলীর বাড়ী থেকে নিখোঁজ দুই কিশোরী স্কুলছাত্রীকে উদ্ধার করে। এসময় অপহরণে অভিযুক্ত দুই কিশোরকে আটক করা হয়। 

এছাড়াও ভিকটিম দুই কিশোরী এবং অভিযুক্ত দুজন কিশোরকে আশ্রয় দেয়া বাড়ির মালিক মো. আইয়ুব আলীকে (৫৫) এসময় আটক করে র‌্যাব। 

সংবাদ সংগ্রহকালে উদ্ধারকৃত দুজন কিশোরীসহ আটককৃতদের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জয়পুরহাট আদালতে প্রেরণ এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেই নিশ্চিত করেছেন র‌্যাবের জয়পুরহাট কাম্পের অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE   করতে ক্লিক করুন।

অবশেষে কার্টুনিস্ট কিশোরের জামিন - dainik shiksha অবশেষে কার্টুনিস্ট কিশোরের জামিন শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেশে দেশে বিপদ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেশে দেশে বিপদ ৩১ জুলাই সব কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা - dainik shiksha ৩১ জুলাই সব কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা এইচএসসির ফরম পূরণের আংশিক অর্থ ফেরত পাচ্ছেন শিক্ষার্থীরা - dainik shiksha এইচএসসির ফরম পূরণের আংশিক অর্থ ফেরত পাচ্ছেন শিক্ষার্থীরা দারুল ইহসানের অবৈধ সনদের বৈধতার উদ্যোগ, অবশেষে পিছু হটেছে মন্ত্রণালয় - dainik shiksha দারুল ইহসানের অবৈধ সনদের বৈধতার উদ্যোগ, অবশেষে পিছু হটেছে মন্ত্রণালয় ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগ স্থগিত চায় জাতিসংঘ - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগ স্থগিত চায় জাতিসংঘ খোলার প্রস্তুতিতে বিশ্ববিদ্যালয়গুলো পাবে ৫০ কোটি টাকা, স্কুল-কলেজের খবর নেই - dainik shiksha খোলার প্রস্তুতিতে বিশ্ববিদ্যালয়গুলো পাবে ৫০ কোটি টাকা, স্কুল-কলেজের খবর নেই করোনা টিকা : জরুরি ভিত্তিতে শিক্ষক-কর্মচারীদের তালিকা পাঠানোর নির্দেশ - dainik shiksha করোনা টিকা : জরুরি ভিত্তিতে শিক্ষক-কর্মচারীদের তালিকা পাঠানোর নির্দেশ ইবতেদায়ি প্রধানদের ১১ গ্রেডে বেতন দেয়ার নির্দেশ - dainik shiksha ইবতেদায়ি প্রধানদের ১১ গ্রেডে বেতন দেয়ার নির্দেশ please click here to view dainikshiksha website