নিয়োগপত্র দেয়া হলো সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৩০ শিক্ষানবিশ কর্মকর্তাকে - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

নিয়োগপত্র দেয়া হলো সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৩০ শিক্ষানবিশ কর্মকর্তাকে

নিজস্ব প্রতিবেদক |

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড সম্প্রতি ১৩০ জন শিক্ষানবিশ কর্মকর্তাকে নিয়োগপত্র দেয়া হয়েছে। এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম প্রার্থীদের হাতে নিয়োগপত্র তুলে দেন।

তৃতীয়পক্ষ একটি  প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়নে আয়োজিত প্রতিযোগিতামূলক লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম ও আবু রেজা মো. ইয়াহিয়া এবং মানবসম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ নির্বিশেষে সুষম সমাজ গঠনের প্রত্যয়ে দেশের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। এসআইবিএল পরিবারের নতুন সদস্য হিসেবে শিক্ষানবিশ কর্মকর্তারাও তাদের মেধা ও কর্মদক্ষতায় এই ধারা অব্যাহত রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website