নিয়োগ পেতে শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন মেধাতালিকায় প্রথম জামাল - পরীক্ষা - দৈনিকশিক্ষা

নিয়োগ পেতে শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন মেধাতালিকায় প্রথম জামাল

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক নিয়োগের জন্য এনটিআরসিএর উপজেলা ভিত্তিক একটি মেধাতালিকায় প্রথম ছিলেন জামাল হোসেন। ১২ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা উত্তীর্ণ এ প্রার্থীর দাবি, তাদের নিয়োগ সুপারিশ করতে আদালতের নির্দেশনা আছে। কিন্তু তাদের বঞ্চিত করা হচ্ছে। তাই মেধা তালিকায় প্রথম হয়েও হতাশ জামাল হোসেন। দৈনিক শিক্ষাডটকমকে তিনি জানিয়েছেন তার আক্ষেপের কথা। একইসাথে রায়ের যৌক্তিতা বিবেচনায় মানবিক কারণে তার মত ভুক্তভোগী প্রার্থীদের নিয়োগ সুপারিশ করতে কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছেন তিনি। বিস্তারিত ভিডিওতে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

শিক্ষক নিয়োগ : ৩৪ হাজার প্রার্থীর সুপারিশপত্র প্রকাশ - dainik shiksha শিক্ষক নিয়োগ : ৩৪ হাজার প্রার্থীর সুপারিশপত্র প্রকাশ শাবিপ্রবি ভালো না থাকার নেপথ্য কাহিনী শুনুন ড. জাফর ইকবালের মুখে - dainik shiksha শাবিপ্রবি ভালো না থাকার নেপথ্য কাহিনী শুনুন ড. জাফর ইকবালের মুখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত ফেল থেকে জিপিএ-৫ পেলেন ৩৫ শিক্ষার্থী - dainik shiksha ফেল থেকে জিপিএ-৫ পেলেন ৩৫ শিক্ষার্থী ভিসির পদত্যাগ করা উচিত : এন আই খান - dainik shiksha ভিসির পদত্যাগ করা উচিত : এন আই খান করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা - dainik shiksha করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে please click here to view dainikshiksha website