নীলফামারীতে ছাত্রীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ - Dainikshiksha

নীলফামারীতে ছাত্রীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারীতে পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
শনিবার (৫ই আগস্ট) সকালে বিদ্যালয় মাঠে সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের আয়োজনে ও উপজেলা প্রশাসনের অর্থায়নে বিদ্যালয় ছাত্রীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, পঞ্চপুকুর ইউপি চেয়ারম্যান হবিবর রহমান, প্রধান শিক্ষক বাবুল হোসেনসহ সকল শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় কিশোরীদের বয়:সন্ধিকালীন বিভিন্ন সমস্য নিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক বলেন, কিশোরীদের স্বাস্থ্য সচেতনতায় সবার আগে দরকার নিরাপদ স্যানিটেশন ব্যবহার। এছাড়া ঋতুকালীন সমস্যা ও সচেতনতা নিয়ে খোলামেলা ভাবে বিদ্যালয়ে শিক্ষকদের আলোচনা করা উচিত।

অনুষ্ঠানে বাল্য বিবাহ রোধ, জরুরি অগ্নিনির্বাপণ ব্যবস্থা ও অনিয়ম দুর্নীতি রোধে তথ্য প্রদানের জন্য হেল্প ডেস্ক নম্বর প্রদান করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0038411617279053