নেশাগ্রস্থ সন্তানকে পুলিশে দিলেন বাবা-মা, ১০ মাসের জেল - বিবিধ - দৈনিকশিক্ষা

নেশাগ্রস্থ সন্তানকে পুলিশে দিলেন বাবা-মা, ১০ মাসের জেল

বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি |

দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরে নেশাগ্রস্থ সন্তানকে ম্যাজিস্ট্রেট এবং পুলিশের কাছে ধরিয়ে দিয়েছেন বাবা-মা। বীরগঞ্জ পৌর সভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা মাংস ব্যবসায়ী মো. আক্কাস আলী ও শরিফা বেগম দম্পতি তাদের ছেলে মো. আল আমিনকে (২৬) গাঁজা সেবনরত অবস্থায় ম্যাজিস্ট্রেট ও পুলিশের কাছে ধরিয়ে দেন। এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আল-আমিনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।গতকাল বুধবার (১৪ এপ্রিল) এ ঘটনা ঘটে।

গাঁজা সেবনরত অবস্থায় ম্যাজিস্ট্রেট ও পুলিশের কাছে ধরিয়ে দিলেন বাবা-মা।

জানা গেছে, আল আমিনের বাবা উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল গ্রাামের আক্কাস আলী গতকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি লিখিত অভিযোগ দিলে তাৎক্ষণিকভাবে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ডালিম সরকার পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যান।

এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ নেশাগ্রস্থ মো. আল আমিনকে ১০ মাস ১০ দিন বিনাশ্রম কারাদণ্ড দিয়ে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়। গঞ্জ পৌরসভার মহিলা ওয়ার্ড কাউন্সিলর সাবিনা ইয়াসমিনসহ এলাকাবাসী এসময় উপস্থিত ছিলেন।

বাবা-মার অভিযোগ, তাদের ছেলে নেশা করে ঘরের সকল আসবাবপত্রসহ মুল্যবান জিনিসপত্র বিক্রিয় করে দিচ্ছে। 

প্রতিবেশীরা জানান, আল আমিন বহুদিন ধরে নেশা করে আসছিল। নিজ পরিবারসহ প্রতিবেশীদেরও বিরক্ত করত। নেশার টাকা না পেলে বাবা-মায়ের ওপর চড়াও হয়ে মারধর করতো।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website