নোবিপ্রবির ভর্তিতে আবেদনের সময়সীমা পরিবর্তন - Dainikshiksha

নোবিপ্রবির ভর্তিতে আবেদনের সময়সীমা পরিবর্তন

নোবিপ্রবি প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ফরম বিতরণের সময়সীমা পরিবর্তন করা হয়েছে। আবেদনের সময়সীমা বৃদ্ধি করে ২২ সেপ্টেম্বর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা জনাব ইফতেখার হোসাইন রাজু শুক্রবার (২২শে সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন। তাছাড়া বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nstu.edu.bd) পাওয়া যাবে।

চার ইউনিটে ২৫টি ডিপার্টমেন্টের ভর্তি পরীক্ষার তারিখ ও সময় নিম্নরূপ

A ইউনিট: ৩ নভেম্বর ২০১৭, সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। B ইউনিট: ৩ নভেম্বর ২০১৭, বিকেল ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। C ইউনিট: ৪ নভেম্বর ২০১৭, সকাল সাড়ে ১০টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত। D ইউনিট: ৪ নভেম্বর ২০১৭, বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0033719539642334