নৌকাভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরলো স্কুলছাত্র - স্কুল - দৈনিকশিক্ষা

নৌকাভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরলো স্কুলছাত্র

শেরপুর প্রতিনিধি |

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের কাটাখালি বিলে পাঁচ বন্ধু ঘুরতে গিয়ে নৌকাডুবে একজন মারা গেছে। শুক্রবার (৫ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে।

ওই কিশোরের নাম রওনক নাহিদ (১৪)। সে শেরপুর জেলা শহরের সজবরখিলা মহল্লার আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ মামুনের ছেলে। শহরের আইডিয়াল প্রিপারেটরি অ্যান্ড হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

 

মৃতের বন্ধু ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে শেরপুর শহরের পাঁচ বন্ধু রওনক নাহিদ, নিনাদ, পরশ, প্রান্তিক ও উদয় মিলে ঝিনাইগাতীর কাটাখালি বিলে যায়। সেখানে তারা একটি ছোট নৌকা ভাড়া করে। নৌকাটিতে দুজন স্থানীয় মাঝি ছিল। বিলের মাঝামাঝি গিয়ে নৌকার ভেতর পানি উঠতে শুরু করে এবং নৌকাটি উল্টে সবাই পানিতে পড়ে যায়। এ সময় রওনক নাহিদসহ ৫ সবাই পানিতে ডুবে যায়। পরে মাঝিসহ স্থানীয়রা পানিতে নেমে চারজনকে জীবিত উদ্ধার করলেও রওনক সেখানেই মারা যায়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ভূইয়া বলেন, আমরা ঘটনার কথা শুনেছি। পরে জানতে পারলাম, ছেলেটির লাশ নিয়ে তার বন্ধু ও স্বজনরা শেরপুর শহরের বাসায় চলে গেছে।    

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান রাত ১১টার সময় বলেন, ঘটনাটি শুনেছি। মৃত স্কুলছাত্রের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। খোঁজ-খবর নিয়ে বিস্তারিত বলা যাবে। 

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website