ন্যাশনাল ডিফেন্স কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন - দৈনিকশিক্ষা

ন্যাশনাল ডিফেন্স কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিরপুর সেনানিবাসস্থ ন্যাশনাল ডিফেন্স কলেজ (এনডিসি) লাইব্রেরিতে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হয়েছে। বুধবার (২৮ অক্টোবর) কলেজের কমান্ড্যান্ট লেফটেন্যান্ট জেনারেল শেখ মামুন খালেদ বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেছেন। একই সাথে এনডিসিই-জার্নালের প্রথম সংখ্যার ওয়েবসাইট এবং একটি বিশেষ এনডিসি জার্নাল উন্মুক্ত করেন তিনি। 

ন্যাশনাল ডিফেন্স কলেজ লাইব্রেরিতে পৃথক একটি সেকশনে বঙ্গবন্ধুর ছবি, পোস্টার, বই সিডি প্রভৃতির সমন্বয়ে বঙ্গবন্ধু কর্নারটি সাজানো হয়েছে।

 

লেফটেন্যান্ট জেনারেল শেখ মামুন খালেদ তার উদ্বোধনী বক্তব্য বলেন, ২০২০ খ্রিষ্টাব্দের ১৭ মার্চ হতে দেশব্যাপী বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী  উদযাপন শুরু হয়েছে। শুধুমাত্র স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠাই নয় বাংলাদেশ সশস্ত্র বাহিনীর প্রতিষ্ঠা এবং উন্নয়নে বঙ্গবন্ধুর অবদান অবিস্মরণীয়। বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে ন্যাশনাল ডিফেন্স কলেজে বঙ্গবন্ধু কর্নার স্থাপন এবং বিশেষ এনডিসি জার্নাল প্রকাশ করা হয়েছে যা ভবিষ্যৎ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ তুলে ধরতে সক্ষম হবে। 

অনুষ্ঠানে কলেজের সকল ফ্যাকাল্টি ও স্টাফ অফিসাররা উপস্থিত ছিলেন।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003654956817627