নয় কোটি টাকা ব্যয়ে নজরুল বিশ্ববিদ্যালয়ে মসজিদ নির্মাণের কাজ শুরু - দৈনিকশিক্ষা

নয় কোটি টাকা ব্যয়ে নজরুল বিশ্ববিদ্যালয়ে মসজিদ নির্মাণের কাজ শুরু

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে নয় কোটি দুই লাখ ৬৯ হাজার টাকা ব্যয়ে মসজিদের নির্মাণ কাজ শুরু হয়েছে। সোমবার (১২ এপ্রিল) দুপুরে তিন তলা মসজিদের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

এ সময় উপাচার্য বলেন, এই মসজিদ হবে অত্যন্ত দৃষ্টিনন্দন এবং আধুনিক স্থাপত্যের অনন্য নিদর্শন। গুণগতমান যেন বজায় থাকে এবং নির্ধারিত মেয়াদের মধ্যে যেন মসজিদের কাজ সম্পন্ন হয় সেদিকে দৃষ্টি রাখতে হবে।

ভিত্তি প্রস্তর স্থাপনের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড.মো. হুমায়ুন কবীর, প্রক্টর ড.উজ্জ্বল কুমার প্রধান, অর্থ ও হিসাব দফতরের পরিচালক ড. মো. তারিকুল ইসলাম, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসের পরিচালক প্রকৌশলী মো. হাফিজুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক ড. মো. সুজন আলী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ শিক্ষক ও কর্মকর্তারা।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন (১ম সংশোধিত) প্রকল্পের অংশ হিসেবে মসজিদের নির্মাণ কাজ শুরু হচ্ছে। যা আগামী এক বছরের মধ্যে সম্পন্ন হবে। ২ হাজার ২৫২ বর্গমিটার ফ্লোর আয়তনের মসজিদ নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৯ কোটি ২ লাখ ৬৯ হাজার ৮১৬ টাকা।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035099983215332