পঞ্চগড়ের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সাকোয়া জামিলাতুন্নেছা ফাযিল মাদরাসা - দৈনিকশিক্ষা

পঞ্চগড়ের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সাকোয়া জামিলাতুন্নেছা ফাযিল মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া জামিলাতুন্নেছা ফাযিল মাদরাসা জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ খ্রিষ্টাব্দে মাদরাসা পর্যায়ে জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক এই তিনটি বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সাকোয়া জামিলাতুন্নেছা ফাযিল মাদরাসার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মফিজ উদ্দিন এবং শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন গণিতের সহকারি সিনিয়র শিক্ষক মাহবুবর রহমান।

প্রতিষ্ঠানের বয়স, বিগত দুই বছরের ফলাফল, শিক্ষকের যোগ্যতা, শিক্ষার্থীর সংখ্যা, ডিজিটাল কন্টেন্ট তৈরির মাধ্যমে মাল্টিমিডিয়া ক্লাস, সৃজনশীল চর্চা ও প্রতিষ্ঠানের অবকাঠামোসহ বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে জেলার ৭৮টি মাদরাসার মধ্যে সাকোয়া জামিলাতুন্নেছা ফাযিল মাদরাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়। মাদরাসাটি এর আগে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০০৪ ও ২০১৭ খ্রিষ্টাব্দে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়।

মো. মফিজ উদ্দীন 

এছাড়া এই মাদরাসার অধ্যক্ষ মফিজ উদ্দিন জেলা পর্যায়ে ১৯৯৮ ও ২০০৪ খ্রিষ্টাব্দে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হন। এই প্রতিষ্ঠানের শিক্ষক মাহবুবর রহমান বিএসসি এর আগে ২০১৬ খ্রিষ্টাব্দে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হন।

মাহবুবর রহমান

উল্লেখ্য উপজেলার সাকোয়া বাজারে ১৯৮৪ খ্রিষ্টাব্দে স্থাপিত এই মাদরাসাটিতে বর্তমানে মোট শিক্ষার্থীর সংখ্যা ৭১২  জন। এ বিষয়ে অধ্যক্ষ মফিজ উদ্দিন বলেন, সাফল্যের এ ধারাবহিকতা আগামীতে যেন তিনি ধরে রাখতে পারেন সে জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0053610801696777