পবিপ্রবি সাংবাদিক সমিতির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - দৈনিকশিক্ষা

পবিপ্রবি সাংবাদিক সমিতির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পবিপ্রবি প্রতিনিধি |

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (পবিপ্রবিসাস) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে র‍্যালি বের হয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্রে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সামনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি উপাচার্য ও পবিপ্রবিসাসের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত। তিনি বলেন, ক্যাম্পাস সাংবাদিকতা ভবিষ্যতে দক্ষ সাংবাদিক তৈরির পাশাপাশি এটি সহশিক্ষা কার্যক্রমের একটি অংশ। এছাড়াও তিনি পবিপ্রবি সাংবাদিক সমিতির ভবিষ্যতে এগিয়ে যাওয়া ও সাফল্য কামনা করে।

সংগঠনটির সভাপতি আনিসুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ে কেউ অনিয়ম-দুর্নীতির পথে হাঁটলে পবিপ্রবি সাংবাদিক সমিতি তা শক্ত হাতে দমন করবে। সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ভালো সংবাদগুলো বিশ্ব দরবারে পৌছে দিবে। 

এসময় পবিপ্রবিসাসের উপদেষ্টা সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহযোগী অধ্যাপক মো. মমিন উদ্দীন ও সহকারী অধ্যাপক আবুবকর সিদ্দিক, জনসংযোগ কর্মকর্তা এমরান হোসেন ও আসমা আক্তার সেতু, পবিপ্রবিসাসের কার্যকরী কমিটি সদস্যরা ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0049519538879395