পশ্চিমবঙ্গে বিধিনিষেধ বাড়লো ৩১ জানুয়ারি পর্যন্ত, মেলায় ছাড় - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

পশ্চিমবঙ্গে বিধিনিষেধ বাড়লো ৩১ জানুয়ারি পর্যন্ত, মেলায় ছাড়

নিজস্ব প্রতিবেদক |

পশ্চিমবঙ্গে করোনার বিধিনিষেধের মেয়াদ ৩১শে জানুয়ারি পর্যন্ত বাড়িয়ে শনিবার দুপুরে বিজ্ঞপ্তি জারি করলো নবান্ন। এই বিজ্ঞপ্তিতে দুটি বিশেষ বিষয়ে ছাড় দেয়া হয়েছে। বলা হয়েছে বিয়ে বাড়িতে দুশো অতিথি নিয়ে অনুষ্ঠান করা যাবে। এর আগে অতিথি সংখ্যা নিয়ন্ত্রিত ছিল পঞ্চাশে। এ ছাড়াও খোলা আকাশের নিচে যে কোনো ধরনের মেলা করার অনুমতি দেয়া হয়েছে। শুধু করোনা বিধি মানতে হবে। এর ফলে কলকাতায় বইমেলা করার আর কোনো বাধা থাকলো না। যদিও বইমেলা শুরু হওয়ার কথা ছিল ৩১ জানুয়ারি।

বিধিনিষেধের শেষদিন। কিন্তু, এখন বিধিনিষেধের মেয়াদ আরও বাড়লেও বইমেলা করায় আর আপত্তি থাকলো না। বইমেলা ৩১ জানুয়ারি শুরু হয়ে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলার কথা। এবার বইমেলার থিম বাংলাদেশ। বাংলাদেশের বহু নামি প্রকাশক এবার মেলায় অংশ নিতে পারেন। এবারের বইমেলায় তুলে ধরা হবে পঞ্চাশ বছর আগের বাঙালির মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবারের বইমেলা উদ্বোধন করার কথা আছে।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website